• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাতের আঁধারে গোয়ালঘর ফাঁকা করে পাঁচটি গরু চুরি

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

২১ এপ্রিল ২০২৩, ১৫:২৪
রাতের আঁধারে গোয়ালঘর ফাঁকা করে পাঁচটি গরু চুরি
ফাঁকা গোয়ালঘর (ছবি : অধিকার)

রাতের আঁধারে ঠাকুরগাঁও সদর উপজেলা সালন্দর ইউনিয়নের পূর্ব জামুরী পাড়া গ্রামে ৫টি গরু চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছেন গরুর মালিক।

গতকাল বৃহস্পতিবার (২০ এপ্রিল) এ ব্যাপারে দিপু বর্মণ বাদী হয়ে সদর থানায় অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। দিপু ওই এলাকার জগদীশ বর্মণের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, রাতে গরুগুলো গোয়ালঘরে রাখার পর দরজা তালাবন্ধ করে প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়েন দিপু। রাত আনুমানিক ১২টা থেকে ৬টার মধ্যে যে কোনো সময়ে অজ্ঞাতনামা চোরেরা সংঘবদ্ধ হয়ে রাতের আঁধারে ৫টি গরুর মধ্যে তিনটি গোয়ালঘরের দরজার তালা ভেঙে চুরি করে নিয়ে যায়। যার বিক্রয়মূল্য প্রায় ২ লক্ষ ৫০ হাজার টাকা।

ভোরে দিপুর স্ত্রী ঘুম থেকে উঠে দেখেন গোয়াল ঘরের দরজার তালা ভাঙা। পরে ঘরে প্রবেশ করে দেখতে পান, গোয়ালঘর থেকে তার ৩টি গরু নেই। পরে তার স্বামীকে তার স্বামী এলাকার সবাইকে বিষয়টি জানান।

এ ব্যাপারে ভুক্তভোগী দিপু বর্মণ বলেন, গভীর রাতে চোরের দল আমার তিনটা গরু চুরি করে নিয়ে গেছে। গরুগুলো চুরি হওয়ায় আমি এখন নিঃস্ব।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, অভিযোগ পাওয়ার পরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং চোরদেরকে আইনের আওতায় আনাসহ গরুগুলো উদ্ধারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড