• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাশকতার মামলায় মাদরাসার সুপার শ্রীঘরে

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

২০ এপ্রিল ২০২৩, ১৫:২৮
নাশকতার মামলায় মাদরাসার সুপার শ্রীঘরে
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

সাতক্ষীরার দেবহাটায় পুলিশের অভিযানে নাশকতা মামলায় কুলিয়া এলাহী বকস দাখিল মাদরাসার সুপার আব্দুল কুদ্দুসকে গ্রেফতার করা হয়েছে। তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, দেবহাটা থানার মামলা নং- ০৩, তারিখ- ০৬/০৪/২০২৩ খ্রিঃ, ধারা-১৯৭৪ সালের স্পেশাল পাওয়ারস্ এ্যাক্টের ১৫(৩)/২৫-ডি তৎসহ ১৯০৮ সালের বিস্ফোরক উপাদানাবলী আইনের ৩/৪/৬ এর আসামি সাতক্ষীরা সদর উপজেলার গাংনীয়া গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে বর্তমান ঠিকানা দেবহাটা উপজেলার পারুলিয়া দীঘিরপাড় এলাকা কুলিয়া এলাহী বকস দাখিল মাদরাসার সুপার মাওলানা আব্দুল কুদ্দুসকে (৫৫) গ্রেফতার করা হয়।

জেলার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান (পিপিএম) এর দিক নির্দেশনায় ও সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এসএম জামিল আহমেদের সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহর নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, নিয়মিত মামলার আসামি গ্রেফতার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে ইং ২০/০৪/২০২৩ ইং তারিখ, এসআই শোভন দাসসহ সঙ্গীয় ফোর্স উল্লেখিত আসামী মাওলানা আব্দুল কুদ্দুসকে আটক করেন।

উল্লেখ্য, গ্রেফতারকৃত মাদরাসা সুপার আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানার এ ঘটনার ,এফআইআর নং- ৪০, তারিখ- ২৫ ডিসেম্বর, ২০১৭; জি আর নং-৯৬৮/১৭, তারিখ- ২৫ ডিসেম্বর, ২০১৭; ধারা- ১৫(৩)/২৫-D ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ; তৎসহ ৫/৬ ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইন; ২। সাতক্ষীরা সদর থানার, এফআইআর নং-৩৬, তারিখ- ২১ ডিসেম্বর, ২০১৭; জি আর নং-৯৬৪/১৭, তারিখ- ২১ ডিসেম্বর, ২০১৭; ধারা- ১৫(৩)/২৫-D ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ; তৎসহ ৩/৬ ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইন; , ৩। সাতক্ষীরা সদর থানার ,এফআইআর নং-৮০, তারিখ- ২৪ জুলাই, ২০১৭; জি আর নং-৫৪৮/১৭, তারিখ- ২৪ জুলাই, ২০১৭; ধারা- ১৫(৩)/১৬(২)/২৫-D ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ; তৎসহ ৩/৬ ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইন; , ৪। দেবহাটা থানার ,এফআইআর নং-৩, তারিখ- ০৬ এপ্রিল, ২০২৩; জি আর নং-৩৬, তারিখ- ০৬ এপ্রিল, ২০২৩; ধারা- 15(3)/25D The Special Powers Act, 1974; তৎসহ 3/4/6 The Explosive Substances Act, 1908; সে এই মামলায় এজাহারে অভিযুক্ত। আসামিকে ইং-২০/০৪/২৩ খ্রিঃ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড