• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ ভ্যানের ধাক্কায় ঝরল তাজা প্রাণ, হাসপাতালে মুক্তিযোদ্ধা 

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

১৯ এপ্রিল ২০২৩, ১২:৫৮
পুলিশ ভ্যানের ধাক্কায় ঝরল তাজা প্রাণ, হাসপাতালে মুক্তিযোদ্ধা 

বগুড়ার আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় একজন বীর মুক্তিযোদ্ধা আহত হয়ে হাসপাতালে আছেন।

গতকাল মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকালে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি হাসপাতালের অদূরে পুলিশের আসামী বহনকারী ভ্যান গাড়ীর ধাক্কায় আব্দুল জ্বলিল (৫২) নামে এক ব্যক্তি নিহত হন। এতে মোটরসাইকেল চালক বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী (৭০) গুরুতর আহত হয়েছে।

নিহত আব্দুল জ্বলিল আদমদীঘি উপজেলার শিয়ালশন গ্রামের তছির উদ্দিনের ছেলে। আহত বীর মুক্তিযোদ্ধাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী আনোয়ার হোসেন জানায়, গতকাল মঙ্গলবার বিকালে উপজেলার শিবপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী তার সম্মানী ভাতা ব্যাংক থেকে তোলার পর বাজার নিয়ে তার ব্যবহৃত মোটরসাইকেলে আব্দুল জ্বলিলকে তুলে নিয়ে বাড়ি যাচ্ছিলেন। তারা আদমদীঘি হাসপাতালের অদূরে গেলে বিপরীত দিক থেকে বগুড়া থেকে নওগাঁগামী পুলিশের আসামি বহনকারী ভ্যানগাড়ি ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী বীর মুক্তিযোদ্ধা ও আব্দুল জ্বলিল সড়কে পড়ে গুরুতর আহত হন। এরপর তাদের প্রথমে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে দুজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ সময় আব্দুল জ্বলিলকে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। আর অপর আহত বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলীকে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আদমদীঘি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান দুর্ঘটনার কথা স্বীকার করে জানায়, পুলিশের আসামি বহনের ভ্যান গাড়ীর সাথে কি-না তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। তদন্ত করে পরে বলা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড