• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঝরল দুই প্রাণ

  শাকিল মুরাদ, শেরপুর

১৮ এপ্রিল ২০২৩, ১৪:০১
মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঝরল দুই প্রাণ

শেরপুরের নালিতাবাড়ীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হন আরেক আরোহী। গতকাল সোমবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় শহরের নয়ানিকান্দা পৌর গরুহাটি এলাকায় ঘটনাটি ঘটে।

জানা গেছে, নিহত মোটরসাইকেলের চালক সাইফুল ইসলাম (৩৬)। তিনি নকলা উপজেলার দামনা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে এবং আরোহী আব্দুর রশিদ (৩৫)। তিনি নালিতাবাড়ী উপজেলার তন্তর গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে। আর আহত আরোহী শহিদুল ইসলাম (২৮)। তিনি নালিতাবাড়ী উপজেলার কালাকুমা গ্রামের আব্দুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন বিকাল সাড়ে পাঁচটার পর নকলা থেকে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলে দুই আরোহী নিয়ে নালিতাবাড়ী উপজেলার দিকে আসছিলেন। পথিমধ্যে নালিতাবাড়ী শহরের নয়ানিকান্দা পৌর গরুহাটি এলাকায় আসলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই মারা যান চালক সাইফুল ইসলাম ও আরোহী আব্দুর রশিদ। আর গুরুতর আহত হন অপর আরোহী শহিদুল ইসলাম। এ সময় প্রত্যক্ষদর্শীরা হতাহতদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত বলে ঘোষণা করেন।

নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌফিক আহমেদ বলেন, হাসপাতালে আনার আগেই দুইজনের মৃত্যু হয়েছে। আহত অপরজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে পরবর্তী যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড