• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজের জীবন দিয়ে তিন পথচারীকে বাঁচালেন কাউন্সিলর রুবেল

  মো. রেজোয়ান ইসলাম, নীলফামারী

১৮ এপ্রিল ২০২৩, ১২:০০
নিজের জীবন দিয়ে তিন পথচারীকে বাঁচালেন কাউন্সিলর রুবেল
নিহত কাউন্সিলর রুবেল ইসলাম (ফাইল ছবি)

নীলফামারীর ডোমারে মোটরসাইকেলের সঙ্গে ট্রাকের সংঘর্ষে রুবেল ইসলাম নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল সোমবার (১৭ এপ্রিল) রাত ৯টার দিকে জলঢাকা-ডোমার সড়কের সলেমানের চৌপতি ও তিনবটের মধ্যবর্তী এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

রুবেল পৌর শহরের চিকনমাটি এলাকার বাবলু রহমানের ছেলে ও ডোমার পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর। তিনি এক সময় স্থানীয় ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক পত্রিকায় সংবাদদাতা হিসেবে কাজ করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কয়েকদিন থেকে রুবেলের শাশুড়ি হয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। সোমবার দুপুরে স্থানীয় দুলাল হোসেনকে নিয়ে অসুস্থ শাশুড়িকে দেখতে যান তিনি। শাশুড়িকে দেখে রংপুর থেকে ফেরার পথে জলঢাকায় ইফতার শেষে চা খেয়ে ডোমারে উদ্দেশ্যে রওনা দেন। জলঢাকা-ডোমার সড়কের তিন বট এলাকায় তিন পথচারীকে দুর্ঘটনার হাত থেকে বাঁচাতে গিয়ে তাৎক্ষণিকভাবে মোটরসাইকেলের ব্রেক চাপলে রংপুর গামী পাথর বাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালক রুবেল মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যান।

এ সময় বাইকে থাকা আরোহী দুলাল আহত হন। স্থানীয়রা আহত আরোহীকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে তিনি সুস্থ আছেন।

স্থানীয় মশিয়ার রহমান দৈনিক অধিকারকে বলেন, গিয়ে দেখি হাত-পা নড়তেছে। কিন্তু তাকে যে হাসপাতালে যে নিয়ে যাবো তার সেই শরীরের অবস্থা নাই। রাস্তার ওই জায়গায় কয়েকটা ছেলে নিজেরাই দুষ্টামি করতেছিল ওই অবস্থায় তাদের বাঁচাতে গিয়ে এই এক্সিডেন্ট টা হইছে।

জলঢাকা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর দৈনিক অধিকারকে বলেন, তিনজন পথযাত্রীকে বাঁচাতে গিয়ে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে কাউন্সিলর রুবেল মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যান। অপর আরোহী সুস্থ আছেন। সুরতহাল প্রতিবেদন প্রস্তুত ও লাশের সুরতহাল প্রস্তুত করা হয়েছে। মামলা রুজু করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড