• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রকে বহিষ্কার করায় প্রধান শিক্ষককে কুপিয়ে জখম

  রফিক খান, মানিকগঞ্জ

১০ এপ্রিল ২০২৩, ১৩:৩৭
ছাত্রকে বহিষ্কার করায় প্রধান শিক্ষককে কুপিয়ে জখম

মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের খাবাশপুর লাবণ্যপ্রভা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে ওই স্কুলের বহিষ্কৃত ছাত্র ও তার সহযোগীরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিদ্যালয়ের ছাত্রীদের উত্ত্যক্ত করার অভিযোগে রাজু আহমেদ নামে ওই ছাত্রকে স্কুল থেকে বহিষ্কার করা হয়। এই ক্ষোভে রাজু ও তার সহযোগীরা মিলে ঘটনাটি ঘটিয়েছে।

গতকাল রবিবার (৯ এপ্রিল) দুপুর ১২টার দিকে ভাড়ারিয়া ইউনিয়নের বালিরটেক বাজারে ঘটনাটি ঘটে। এরপর গুরুতর আহত প্রধান শিক্ষককে প্রথমে মানিকগঞ্জ ২৫০ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। পরবর্তীকালে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

খাবাশপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আফতাব উদ্দিন জানান, রবিবার দুপুর ১২টার দিকে প্রধান শিক্ষক মিজানুর রহমান স্কুলে আসার জন্য বালিরটেক বাজারে আসেন। এ সময় স্কুলের বহিষ্কৃত ছাত্র রাজু আহমেদ ও তার সহযোগীরা প্রধান শিক্ষককে পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে আহত করে।

সহকারী প্রধান শিক্ষক আফতাব উদ্দিন আরও জানান, রাজু আহমেদ স্কুলের ছাত্রীদের উত্ত্যক্ত করতো। এ নিয়ে তাকে সাবধান করা হলেও সে সংশোধন হয়নি। ২০২২ সালে রাজু আহমেদকে ৯ম শ্রেণিতে পড়ার সময় স্কুল থেকে বহিষ্কার করা হয়।

রাজুর বাবা শহিদুল ইসলাম খাবাশপুর কলেজের অফিস সহকারী পদে চাকুরি করেন জানান তিনি।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, প্রধান শিক্ষককে ধারালো অস্ত্র দিয়ে কুপানোর ঘটনায় পুলিশ রাজুকে গ্রেফতার করার জন্য কাজ করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড