• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিতার সম্পত্তি বুঝে পেতে এতিম সন্তানের আকুতি

  এইচ, এম বেল্লাল হোসেন, তালতলী (বরগুনা)

১০ এপ্রিল ২০২৩, ১২:২৬
পিতার সম্পত্তি বুঝে পেতে এতিম সন্তানের আকুতি
সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

বরগুনার তালতলী উপজেলায় পৈত্রিক সম্পত্তি বুঝে পেতে চাচার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন এতিম ভাতিজি মারজিয়া আক্তার। গতকাল রবিবার (৯ এপ্রিল) বিকাল ২টার দিকে তালতলী প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মৃত মহিউদ্দিন বাবুল জমাদ্দারের (এতিম মেয়ে) কন্যা মারজিয়া আক্তার (১৮) বলেন, ২০১৬ সালে আমার পিতার বিষপানে মৃত্যু হয়। তার মৃত্যুর ২ দিন পূর্বে আমার বাবাকে তার ভাই মজিবর জমাদ্দার জুতা দিয়ে পিটায়। এই ঘৃণায় তিনি হয়তো আত্মহত্যা করেছেন। তার রেখে যাওয়া চিরকুট দেখে বোঝা যায় তার মৃত্যুর জন্য আমার চাচা দায়ী।

তার দাবি, পিতার মৃত্যুর পর থেকে আমার চাচা পিতার রেখে যাওয়া সম্পত্তি ভোগ করে আসছেন। আমার পিতার জমি আমাদেরকে বুজিয়ে দিচ্ছেন না আমার চাচা মজিবর জমাদ্দার। তিনি জোরপূর্বক দখল করে আছেন। তিনি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ কিছুই মানে না। তার ক্ষমতার উৎস ফজলুল হক জমাদ্দার এবং মিন্টু হাওলাদার।

মারজিয়া আক্তার আরও বলেন, আমার পিতার যতটুকু জমি আছে এগুলোর সঠিক বুজ পেতে আমরা সকলের সহযোগিতা কামনা করছি। এছাড়াও তিনি আমাদেরকে হুমকি-ধমকি দিচ্ছেন এ জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

উল্লেখ্য, সংবাদ সম্মেলনে বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড