• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাতের আঁধারে পুলিশের অভিযানে আট আসামি গ্রেফতার

  মো. রেজোয়ান ইসলাম, নীলফামারী

১০ এপ্রিল ২০২৩, ১১:৫১
রাতের আঁধারে পুলিশের অভিযানে আট আসামি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নীলফামারীর জলঢাকায় বিভিন্ন এলাকা থেকে সাজাপ্রাপ্ত আসামিসহ আটজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় তাদের।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার দক্ষিণ চারেঙ্গা এলাকার মৃত মোবারক হোসেনের ছেলে সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট ভুক্ত আসামি মো. আওলাদ হোসেন (৪০), মাঝাপাড়া গ্রামের মো. আসছেদ আলীর ছেলে মো. আমিনুর (৩৫), নারী ও শিশু নির্যাতন আইনে শৈলমারী এলাকার মৃত আহমেদ আলীর ছেলে মোহাম্মদ শামীম হোসেন (২৩), জুয়া আইনের ৪ ধারায় ধর্মপাল পাইকপাড়া এলাকার মৃত হাফিজুল ইসলামের ছেলে মো. আবু হাসান (২৪), মৃত কুছুম উদ্দীনের ছেলে মো. সামিনুর (৪৫), মো. সাইদুল ইসলামের ছেলে মো. কামাল উদ্দিন (৩১), মৃত জনাব উদ্দিনের ছেলে আমিনুল ইসলাম (৪৫), মৃত রমজান আলীর ছেলে মো. রশিদুল ইসলাম গ্রেফতারকৃত সকলেই জলঢাকা উপজেলার বাসিন্দা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির দৈনিক অধিকারকে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড