• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

তাড়াশে দেশীয় অস্ত্রসহ দুইজন মোটরসাইকেল ছিনতাইকারী গ্রেফতার

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

০৯ এপ্রিল ২০২৩, ১৫:২৬
অস্ত্র

সিরাজগঞ্জের তাড়াশে ব্যবসায়ীর গলায় অস্ত্র ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই করে পালানোর সময় দেশীয় অস্ত্রসহ দুইজন ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছেন এলাকাবাসী। এ সময় এক ছিনতাইকারী পালিয়ে গিয়েছে।

শনিবার (৮এপ্রিল) সন্ধা সাড়ে সাতটার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার ৮নং ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতার ছিনতাইকারীরা হলেন, নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার বিলহরি (হরদমা) গ্রামের হায়দার খানের ছেলে মো: রানা খান (২৫) ও মিন্টু মন্ডলের ছেলে রতন আলী (২২)। এ সময় তাদের সহযোগী একই গ্রামের সুলতান আলীর ছেলে শাকিল আহমেদ (২৩) পালিয়ে যায়।

পুলিশ ও ভুক্তভোগী ব্যবসায়ী জামিল হাসান জানান, গত রাত সাড়ে ৭টার দিকে তাড়াশ সদরের সরদাপাড়ার ব্যবসায়ী জামিল আহমেদ তার স্ত্রীকে সঙ্গে নিয়ে পার্শ্ববর্তী চাটমোহর উপজেলার সাইকোলা গ্রামে শশুরবাড়ি থেকে একটি মটরসাইকেলযোগে তাড়াশে আসার পথে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ৮নং ব্রীজ এলাকায় ৩জন ছিনতাইকারী তাদের পথরোধ করে জামিল হাসানের স্ত্রীর গলায় ধারালো চাপাতি ঠেকিয়ে মটরসাইকেল ছিনিয়ে পালিয়ে যায়। এ সময় তাড়াশ থানার টহল টিম খবর পেয়ে ছিনতাইকারীদের পেছনে পেছনে ধাওয়া দেয় এবং বিভিন্ন লোকজনকে খবর দিলে কুন্দইল এলাকায় স্থানীয় জনগন রাস্তা অবরোধ করে ২জন ছিনতাইকারীকে ধরে গণধোলাই দেয়। এ সময় স্থানীয়রা দেশীয় অস্ত্রসহ ২জনকে আটক করে পুলিশে সোর্পদ করেন। অপর ১জন ছিনতাইকারী পালিয়ে যায়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহিদুল ইসলাম জানান, রাতেই ভুক্তভোগী জামিল হাসান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। এছাড়া ছিনতাইকারীদের কাছে থেকে একটি চাপাতি ও মটরসাইকেল জব্দ করা হয়েছে। রোববার দুপুরে গ্রেফতার ২জন ছিনতাইকারীকে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড