• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের হাতে গ্রেফতার ভুয়া পুলিশ

  এস এম মিজানুর রহমান মজনু, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ

০৮ এপ্রিল ২০২৩, ১৬:১৭
ভুয়া পুলিশ

ময়মনসিংহের ভালুকায় চক্রের সক্রিয় সদস্য পুলিশের ভূয়া এসআই নজরুল ইসলাম (৪১) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৮ এপ্রিল) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন। এর আগে শুক্রবার (৭ এপ্রিল) বিকালে ভালুকা উপজেলার ধীতপুর ইউনিয়নের শান্তিরগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় দেহ তল্লাশি করে তার কাছে থাকা একটি ওয়াকি টকি ও মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত নজরুল ইসলাম। তার বাড়ি টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানায়।

পুলিশ জানায়, উপজেলার ধীতপুর ইউনিয়নের শান্তিরগঞ্জ বাজার এলাকায় নজরুল ইসলাম নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে আজিজ ব্যাটারি হাউজে বলে থানায় জব্দ কৃত ব্যাটারি আছে। সে ব্যাটারি গুলো বিক্রি করার কথা বলে প্রতারণা করছিল। এ সময় স্থানীয়রা সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে ভালুকা মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নজরুল নামে এক প্রতারক চক্রকে গ্রেফতার করে। সেখান থেকে তাকে থানয় নিয়ে আসে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, প্রতারক চক্রের সক্রিয় সদস্য পুলিশের ভূয়া এসআই (নিঃ) পরিচয় দানকারি আসামি নজরুল ইসলাম। সে মানুষের সঙ্গে বিভিন্ন ভাবে প্রতারণা করে থাকে। প্রতারণা কালে হাতে নাতে তাকে গ্রেফতার করা হয়েছে। তার সঙ্গে থাকা ওয়াকি টকি ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। প্রতারণার নামে মামলা রুজু করে তাকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড