• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিককে বিশ্বাস করে কলাবাগানে যাওয়াই কাল হলো কিশোরীর

  নাসিম আজাদ, স্টাফ রিপোর্টার (নরসিংদী)

২৩ মার্চ ২০২৩, ১৭:১২
প্রেমিককে বিশ্বাস করে কলাবাগানে যাওয়াই কাল হলো কিশোরীর
ভুক্তভোগী কিশোরী (ফাইল ছবি)

নরসিংদীর পলাশে এক কিশোরী প্রেমিকাকে কলাবাগানে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণের অভিযোগে প্রেমিক আজিজুর রহমান মোল্লাকে (১৮) গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে চরসিন্দুরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পলাশ থানা পুলিশ। গ্রেফতারকৃত আজিজুর রহমান মোল্লা চরসিন্দুর ইউনিয়নের চলনা মধ্যপাড়া এলাকার রহিম উদ্দিন মোল্লার ছেলে।

এর আগে গতকাল বুধবার (২২ মার্চ) রাতে ওই কিশোরীর বাবা বাদী হয়ে আজিজুর রহমান মোল্লা ও একই এলাকার কামাল প্রধানের ছেলে ইয়াছিনকে (৩০) আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পলাশ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রায় তিনমাস আগে একটি বিয়ের অনুষ্ঠানে নির্যাতিতা ওই কিশোরীর সাথে আজিজুলের পরিচয় হয়। পরে তাদের দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মাঝে মধ্যে তারা একে অপরের সাথে সাক্ষাত করতো।

গত ১০ মার্চ শুক্রবার বিকালে নির্যাতিতা কিশোরী শিবপুরের বড়ইতলা এলাকায় আজিজুলের সাথে দেখা করতে যায়। এ সময় আজিজুল তাকে সিএনজি করে পলাশের চলনা গ্রামে নিয়ে যায়। সেখানে আগে থেকেই একই গ্রামের ইয়ামিন প্রধান (৩০) নামে এক যুবক অবস্থান করছিলেন। পরে ওই কিশোরীকে মঞ্জু শেখ নামে একজনের কলাবাগানের ভিতরে নিয়ে জোর পূর্বক পালাক্রমে তারা ধর্ষণ করে।

এ সময় কিশোরীর চিৎকারে তাকে ফেলে রেখে যুবকরা পালিয়ে যায়। পরে ওই কিশোরী লোক লজ্জার ভয়ে বাড়িতে এসে চুপচাপ থাকে। বিষয়টি সোমবার তার মায়ের নজরে আসলে সে ধর্ষণের ঘটনা খোলে বলেন। পরে বুধবার রাতে নির্যাতিতা কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে আজিজুল ও ইয়ামিনকে আসামি করে পলাশ থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে আজিজুলকে গ্রেফতার করে।

পলাশ থানার উপ পরিদর্শক (এসআই) আবদুল্লাহ আল মামুন বলেন, অভিযোগ পাওয়ার পরেই আসামি গ্রেফতারে আমরা অভিযান শুরু করি। পরে সকালে আজিজুলকে গ্রেফতারে সক্ষম হই। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামি গ্রেফতারেও অভিযান অব্যাহত রয়েছে। নির্যাতিতা কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড