• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূকে ধর্ষণ মামলায় বড় ভাই শ্রীঘরে, ছোট ভাই গায়েব

  হাজী এসএম মনির উদ্দিন, টঙ্গী (গাজীপুর)

১৭ মার্চ ২০২৩, ১১:৩৪
গৃহবধূকে ধর্ষণ মামলায় বড় ভাই শ্রীঘরে, ছোট ভাই গায়েব

গাজীপুরের টঙ্গী দত্তপাড়া বনমালা এলাকায় এক গৃহবধূকে (৩৪) ধর্ষণ মামলায় বড় ভাই ও এক সহযোগীকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করেছে পুলিশ। ঘটনা জানাজানির পর অভিযুক্ত ধর্ষক ছোট ভাই টঙ্গী পূর্ব থানা ছাত্রলীগের সভাপতি প্রার্থী স্বপন মৃধা (৩৩) ও অন্য সহযোগী শাকিল (৩৬) এবং রাজু (৩৫) গা ঢাকা দিয়েছেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

গ্রেফতারকৃত বড় ভাই গাজীপুর সিটির ৪৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মহর মৃধা (৪৫) ও তার সহযোগী আমিনুল (২৮)।

মামলা সূত্রে জানা যায়, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে ওই এলাকায় বসবাস করেন ভুক্তভোগী। তার বাড়ি নির্মাণ কাজের মালামাল সরবরাহ করার সুবাদে কয়েক মাস পূর্বে অভিযুক্ত স্বপন মৃধার সাথে তার পরিচয় থেকে বিভিন্ন স্থানে ঘুরাঘুরি হতো। গত ১ মার্চ রাতে ভুক্তভোগীর বর্তমান বাসায় গিয়ে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে স্বপন মৃধা।

ইতিপূর্বেও ঘুরতে যাওয়ার কথা বলে স্থানীয় বাজার এলাকায় নিয়ে ভুক্তভোগীকে একাধিকবার ধর্ষণ করে সে। বিষয়টি জানাজানি হয়ে পরলে ধামাচাপা দেয়ার জন্য গত ১২ মার্চ বিকালে ধর্ষণে অভিযুক্তের বড় ভাই মহর মৃধা তার সহযোগী আমিনুল, রাজু, শাকিলসহ আরও অজ্ঞাতনামা ২/৩ জনকে নিয়ে ভুক্তভোগীর বাসায় যায়।

এ সময় তাকে গালিগালাজ করার এক পর্যায়ে মহর মৃধা ভুক্তভোগীর ছেলে-মেয়ে ও ভাগনির সামনে তাকে ধর্ষণ করার চেষ্টা করে। এরপর তার ডাক-চিৎকার ও চেঁচামেচিতে আশেপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে চলে যায়। উডায়ন্ত না পেয়ে ভুক্তভোগী নিজে বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. আশরাফুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে এবং ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত ও তার এক সহযোগীকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে। অভিযুক্ত ধর্ষক ও অন্য সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড