• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রত্যন্ত চরাঞ্চল থেকে অস্ত্র-গুলিসহ পাঁচজন গ্রেফতার

  তন্ময় সাহা, রায়পুরা (নরসিংদী)

১৭ মার্চ ২০২৩, ১১:২৪
প্রত্যন্ত চরাঞ্চল থেকে অস্ত্র-গুলিসহ পাঁচজন গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নরসিংদীতে অস্ত্র ও গুলিসহ পাঁচজনকে গ্রেফতার করেছে রায়পুরা থানা পুলিশ।

গত বুধবার (১৫ মার্চ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে রায়পুরা থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমানের দিক নির্দেশনায় বাঁশগাড়ি পুলিশ ফাঁড়ির কর্তব্যরত এসআই ইকবাল ইউসুফের নেতৃত্বে ১১ সদস্য বিশিষ্ট একটি দল রায়পুরা উপজেলার প্রত্যন্ত চরাঞ্চল বাঁশগাড়িতে অভিযান পরিচালনা করে।

এরপর ভোরে বাঁশগাড়ি ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামের ভূমি অফিস সংলগ্ন এলাকা থেকে ২টি ওয়ান শুটার গান ও ৪ রাউন্ড গুলিসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। পরবর্তীকালে গতকাল বৃহস্পতিবার (১৬ মার্চ) মামলা দায়েরের পর বিকালে তাদের আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মৃত খোকা মিয়ার ছেলে আবু হানিফা (৩৫), মাজেদ মিয়ার ছেলে ফারুক মিয়া (৩১), ও আলী আজগর (২৯), আনোয়ার মিয়ার ছেলে রাসেল মিয়া (২০) এবং মস্তু মিয়ার ছেলে কবির হোসেন (২৮)। তাদের সকলেই বাড়ি রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামে। তারা সাবেক চেয়ারম্যান আশরাফুল হকের সমর্থক।

বৃহস্পতিবার সকালে পুলিশ বাদী হয়ে তাদেরকে অবৈধভাবে অস্ত্র বহন ও ব্যবহার আইন ১৮৭৮ ধারায় মামলা দেওয়া হয়। পরে সেদিন বিকালে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বাঁশগাড়ি পুলিশ ফাঁড়ির এসআই ইকবাল ইউসুফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২টি ওয়ান শুটার গান ও ৪ রাউন্ড কার্তুজসহ পাঁচজনকে গ্রেফতার করে অস্ত্র আইনে মামলার পর কারাগারে প্রেরণ করা হয়েছে। তাছাড়াও তাদের বিরুদ্ধে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একাধিক অপরাধের সাথে জড়িত রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড