• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিককে ডেকে নিয়ে বেধড়ক পেটালেন কাউন্সিলর

  নাসিম আজাদ, স্টাফ রিপোর্টার (নরসিংদী)

১৪ মার্চ ২০২৩, ১৪:৩২
সাংবাদিককে ডেকে নিয়ে বেধড়ক পেটালেন কাউন্সিলর

নরসিংদীর পলাশে ফারদিন হাসান দিপ্ত (২০) নামে এক সাংবাদিককে রাস্তা থেকে ডেকে এনে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে জাহিদ হাসান নামে এক কাউন্সিলরের বিরুদ্ধে।

গতকাল সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে পলাশ উপজেলা পরিষদের নির্মাণাধীন একটি ভবনের ভিতর এই মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় সাংবাদিক দিপ্তর মা আফিয়া বেগম বাদী হয়ে পলাশ থানায় অভিযুক্ত কাউন্সিলর জাহিদ হাসান ও অজ্ঞাত আরও তিন থেকে চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত জাহিদ হাসান উপজেলার দড়িহাওলা পাড়া গ্রামের মৃত শামছুল হকের ছেলে। সে ঘোড়াশাল পৌর সভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর। অন্য দিকে ফারদিন হাসান দিপ্ত একই এলাকার প্রবাসী নূর মোহাম্মদের ছেলে। সে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার পলাশ উপজেলা প্রতিনিধি ও উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য।

ফারদির হাসান দিপ্ত জানান, দুপুর ১টার দিকে উপজেলা পরিষদের পুকুর পাড়ে সামনে রাস্তায় তার এক পরিচিত ব্যক্তির সাথে দাড়িয়ে কথা বলছিলেন। এ সময় পাশের একটি নির্মাণাধীন ভবন থেকে জাহিদ কমিশনার দুইজন লোক পাঠিয়ে তাকে ডেকে আনতে বলেন। এ সময় দিপ্ত তাদের একটু পরে দেখা করছি বললে কমিশনার ক্ষিপ্ত হয়ে তাকে জোরপূর্বক নির্মাণাধীন ভবনে ভিতর তুলে নেন। পরে সেখানে কোনো কথা বুঝে উঠার আগেই কমিশনার তাকে চড় থাপ্পড় ও কিলগুষি মারতে থাকেন। এক পর্যায়ে ভবনের ভিতর নির্মাণ কাজে ব্যবহৃত বেলচা দিয়ে পিটিয়ে আহত করে। এরপর বেয়াদবি করার কথা বলে পায়ে ধরিয়ে মাপ চায়িয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। এ সময় আহত ফারদিন হাসন দিপ্ত অচেতন হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে অভিযুক্ত জাহিদ হাসান বলেন, তাকে ডেকে আনার পর সে আমার সাথে বেয়াদবি করায় তাকে শাসন করা হয়।

এ দিকে ঘটনাটির জন্য তীব্র নিন্দা জানিয়েছেন পলাশ উপজেলা প্রেসক্লাব ও উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকরা। তারা অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতারের দাবিও জানান।

পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে কাউন্সিলর জাহিদ হাসানসহ অজ্ঞাত আরও ৩ থেকে ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড