• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামীকে খুনের ৩০ বছর পর স্ত্রীর যাবজ্জীবন

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রিপোর্টার (বান্দরবান)

১০ মার্চ ২০২৩, ১৪:২৫
স্বামীকে খুনের ৩০ বছর পর স্ত্রীর যাবজ্জীবন

বান্দরবানের আলীকদমে স্বামী হত্যার দায়ে হাসিনা বেগম (৫৬) নামে এক নারীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুরে বান্দরবানের জেলা ও দায়রা জজ মো. ফজলে এলাহী ভূঁইয়া এই রায় দেন।

আদালত ও মামলার নথি সূত্রে জানা যায়, ১৯৯৩ সালের ২৭ মার্চ নিজ বাড়িতে খুন হন কোরবান আলী। পরদিন ২৮ মার্চ সকালে নিহতের চাচাতো ভাই এরশাদ মিঞা বাদী হয়ে আলীকদম থানায় এই মামলা দায়ের করেন সে মামলায় দীর্ঘ ৩০ বছর পর স্বামী হত্যার দায়ে হাসিনা বেগম (৫৬) নামে এই নারীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন বিজ্ঞ দায়রা জজ আদালত।

এ ব্যাপারে রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) ইকবাল করিম জানান, দীর্ঘ শুনানির পর আদালত হাসিনা বেগমের বিরুদ্ধে এ দণ্ডাদেশ প্রদান করেন। এছাড়াও তাকে ১০ হাজার টাকার অর্থ দণ্ডাদেশ দেওয়া হয়।

এ মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর ইকবাল করিম এবং আসামি পক্ষের আইনজীবী কৌশিক দত্ত শুনানিতে অংশ নেন বলে জানান পিপি ইকবাল করিম।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড