• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের ভয়ে নদীতে ঝাঁপ দিয়ে প্রাণ দিলেন ভ্যান চালক

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৯ মার্চ ২০২৩, ১৪:৫৫
পুলিশের ভয়ে নদীতে ঝাঁপ দিয়ে প্রাণ দিলেন ভ্যান চালক

সিরাজগঞ্জের কামারখন্দের হুরসাগর নদীতে ঝাঁপ দিয়ে আনিসুর রহমান নামে (৩০) এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার সকালে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের বলরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আনিসুরের চাচা রফিক মণ্ডল বলেন, গত মাসের ৭ তারিখে আনিসুরের ঘরের পিছন থেকে তার প্রতিবেশী ফুপু সালেকার লাশ উদ্ধার করে পুলিশ। সেই লাশ উদ্ধারের ঘটনায় সালেকার ভাই আমির হোসেন আনিসুরকে পুলিশে ধরিয়ে দেওয়ার হুমকি দেয়। সেই ভয়ে এক মাস ধরে বেলকুচির বানিয়াগাঁতী এলাকার আনিসুরের শ্বশুরবাড়ি পালিয়ে থাকে। মঙ্গলবার হঠাৎ করে অচেনা কেউ তার খোঁজ নিতে আসলে সে পুলিশ ভেবে দৌঁড় দিয়ে নদীতে ঝাঁপ দেয়।

স্থানীয়রা জানান, সকালে আনিসুর বলরামপুর বাজারের একটি হোটেলে খাবার খাচ্ছিল। খাবার খাওয়া শেষে হোটেলের পেছনে কয়েকজন অপরিচিত লোকের সঙ্গে হাতাহাতি হয় তার। অপরিচিতদের পুলিশ মনে করে নদীতে ঝাঁপ দেয় সে।

কামারখন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মৃত অবস্থায় আনিসুরের লাশ উদ্ধার করা হয়।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরনবী প্রধান জানান, নদীতে ঝাঁপ দেওয়া আনিসুরকে কোন পুলিশ ধাওয়া করেনি। তার বিরুদ্ধে থানায় কোন থানায় ওয়ারেন্ট বা মামলা নেই। তিনি আরও জানান, নিহতের লাশ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্তের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড