• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘আ. লীগ তত্ত্বাবধায়ক সরকার বাতিল করেনি, সৃষ্টি করেছে’ 

  তরিকুল ইসলাম তরুন, কুষ্টিয়া

০১ মার্চ ২০২৩, ১৫:৪৪
‘আ. লীগ তত্ত্বাবধায়ক সরকার বাতিল করেনি, সৃষ্টি করেছে’ 

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ৭৮ কুষ্টিয়া ৪ কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেছেন, আওয়ামী লীগ তত্ত্বাবধায়ক সরকার বাতিল করেনি, সৃষ্টি করেছে। দেশের সংবিধানের সাথে তত্ত্বাবধায়ক সরকার সাংঘর্ষিক, সেজন্য দেশের সর্বোচ্চ আদালত (হাইকোর্ট) তা বাতিল করেছেন।

যদি ওনাদের (বিএনপি) তত্ত্বাবধায়ক সরকারের এতই প্রয়োজন হয়, তাহলে তারা আদালতের কাছে যাওয়ার পরামর্শ দিয়েছেন তিনি। তত্ত্বাবধায়ক সরকার না এলে বিএনপি নির্বাচনে যাবেনা! এমন মন্তব্যে তিনি এসব কথা বলেন।

গতকাল মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকালে জামাত বিএনপির আগুন সন্ত্রাসের বিরুদ্ধে কুষ্টিয়ার কুমারখালী বাস টার্মিনালে ঐতিহাসিক যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

তিনি আরও বলেন, বিএনপির নেতাকর্মীদের কোনো তাল-মাতাল নেই। তারা রাস্তার কাজ আদালতে করেন, আর আদালতের কাজ রাস্তায় করেন। তারা খালেদা জিয়াকে ছাড়ানোর জন্য কোনো আন্দোলনই করেনি।

সমাবেশে প্রধান বক্তার বক্তব্য উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সামছুজ্জামান অরুণ তিনি বলেন, বিএনপি শুধু ১০ তারিখের আন্দোলন দেন। কিন্তু কবে তাদের ১০ তারিখ তা বিএনপি নিজেই জানে না।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা বিএনপি-জামাতের কথায় বিভ্রান্ত হবেন না। শেখ হাসিনার হাতে দেশ ও দেশের মানুষ ভাল আছে। দেশে পদ্মা সেতু, মেট্রোরেল, টানেলের মত উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা চলমান রাখতে বারবার নৌকায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মেহেদী হাসান, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, জেলা যুবলীগের সভাপতি মো. রবিউল ইসলাম সাধারণ সম্পাদক মো. জিউয়াল ইসলাম স্বপন প্রমুখ।

জামাত বিএনপির আগুন সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে সকাল থেকে সমাবেশে উপজেলার বিভিন্ন এলাকা থেকে প্রায় পাঁচ হাজার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনেরর নেতাকর্মী আসেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড