• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হেরোইন রাখার দায়ে এক মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:০০
হেরোইন

সিরাজগঞ্জে বেআইনীভাবে হেরোইন রাখার অভিযোগে আহামাদুল্লাহ (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একই সাঙ্গে ১০ হাজার টাকা অর্থদন্ড ও অনাদায়ে আরো ১ বছরের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়েছে।

সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো: নাজির আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে এই কারাদন্ডের আদেশ দেন।

দন্ডপ্রাপ্ত মাদক ব্যবসায়ী আহামাদুল্লাহ রাজশাহী জেলার গোদাগাড়ি থানার ছয়ঘাটি গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম এতথ্য নিশ্চিত করে বলেন, রায় ঘোষনার পর দন্ডপ্রাপ্ত আহামাদুল্লাহকে পুলিশ পাহারায় সিরাজগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মামলার অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে। ২০২০ সালের ৫ সেপ্টেম্বর দুপুরে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর একটি টহল দল সিরাজগঞ্জের হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা থানার হরিনচড়া বাজারে চেক পোস্ট বসিয়ে বিভিন্ন বাসে তল্লাশী চালায়। তল্লাশী চলাকালে রাজশাহী থেকে ঢাকাগামী দেশ ট্রাভেলস এর একটি যাত্রীবাহী বাস সেখানে পৌছলে র‌্যাব সদস্যরা বাসটি থামানোর সংকেত দেয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাসের দরজা খুলে মাদক ব্যবসায়ী আহামাদুল্লাহ দৌড়ে পালানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা তাকে পিছু ধাওয়া করে আটক করে। পরে তার শরীর তল্লাশী চালিয়ে ৫০ গ্রাম হোরোইন উদ্ধার করে।

এঘটনায় র‌্যাব-১২ এর ডিএডি মমিনুর রহমান বাদী হয়ে সলঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন। মামলা চলাকালে ৮ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহন করা হয়। স্বাক্ষ্য প্রমান শেষে আজ আদালত আহামাদুল্লাহকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড