• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইন-শৃঙ্খলা পরিস্থিতি নির্বিঘ্ন রাখার আহবান ডেপুটি স্পীকারের

  রাকিব হাসনাত, পাবনা

২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:১৭
আইন-শৃঙ্খলা পরিস্থিতি নির্বিঘ্ন রাখার আহবান ডেপুটি স্পীকারের

সকল উন্নয়নের পূর্বশর্ত আইন-শৃঙ্খলা পরিস্থিতি নির্বিঘ্ন রাখা। জনগণ যেন উন্নত বিশ্বের মত অবাধে চলাফেরা করতে পারে সে দিকে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ প্রশাসন ও জনপ্রতিনিধিদের সর্বদা সজাগ দৃষ্টি রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত দেশে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, খুন ও ডাকাতি থাকতে পারে না। স্মার্ট প্রশাসন ও রাজনীতিবিদদের সমন্বয়ে আইন শৃঙ্খলা পরিস্থিতি হবে জনবান্ধব।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মো. শামসুল হক টুকু সাঁথিয়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

সভায় মাদকদ্রব্য আটকসহ সাঁথিয়া ও আতাইকুলা থানার অফিসার ইনচার্জ আইন শৃঙ্খলা ব্যবস্থার সার্বিক চিত্র তুলে ধরেন।

আইন শৃঙ্খলা সভা শেষে একই ভেন্যুতে আয়োজিত আশ্রয়ণ-২ প্রকল্প বাস্তবায়ন সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভায় ডেপুটি স্পীকার বলেন, শেখ হাসিনার বাংলাদেশে কেউ গৃহহীন থাকবে না। প্রকল্পটির সদস্য সচিবের তথ্যমতে এই উপজেলার হালনাগাদ তথ্যানুযায়ী গৃহের আবেদনকারী সকলের জন্য গৃহনির্মাণ কাজ একেবারে শেষ পর্যায়ে রয়েছে। সাঁথিয়া উপজেলাকে এখন গৃহহীণমুক্ত ঘোষণা করা যায়। এরপরও কেউ বাদ থাকলে তাকেও ঘর দেওয়া হবে।

মো. শামসুল হক টুকু আজ নন্দনপুর কে টি এস আয়শা খাতুন উচ্চ বিদ্যালয়, সিলন্দা উচ্চ বিদ্যালয় ও হাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বলেন, আমাদের শিক্ষার্থীদের জ্ঞান-বিজ্ঞানে ও নৈতিকতায় উন্নত করার পাশাপাশি তাদের খেলাধুলা ও সাংস্কৃতিক জগতে সমানভাবে অংশগ্রহণ করাতে হবে। পরিপূর্ণ একজন মানুষ হিসেবে গড়ে তুলতে সরকার সব ধরণের সুযোগ সুবিধা প্রদান করছে। এসময় তিনি সিলন্দা উচ্চ বিদ্যালয়ে নির্মিত ৪ তলা বিশিষ্ট একটি একাডেমিক ভবন উদ্বোধন করেন।

সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ হোসেনের সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খান, পৌর মেয়র মোঃ মাহবুবুল আলম বাচ্চুসহ, উপজেলা ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদসমূহের চেয়ারম্যান ও স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড