• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্ঘটনায় সড়কে ঝরল ট্রাক চালকের প্রাণ

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

২১ ফেব্রুয়ারি ২০২৩, ১২:১২
দুর্ঘটনায় সড়কে ঝরল ট্রাক চালকের প্রাণ

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় চালক নিহত হয়েছে। গতকাল সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকাল পৌনে ৬টার দিকে ঢাকা-খাগড়াছড়ি সড়কের মিরসরাইয়ের করেরহাট ইউনিয়নের ঘেড়ামারা ফরেস্ট অফিস চেক পোস্টের সামনে দাঁড়িয়ে থাকা খাগড়াছড়ি থেকে ঢাকাগামী ঝাড়বোঝাই ট্রাক ও তার সামনে দাঁড়িয়ে থাকা কাঠবোঝাই ট্রাককে একই লেনে পেছন থেকে দ্রুতগামী ইটবোঝাই মিনি ট্রাক সজোরে ধাক্কা দেয়। এতে দুর্ঘটনাটি ঘটে।

এ সময় ঘটনাস্থলেই মিনি ট্রাকের চালক নিহত হন। নিহত মিনি ট্রাক চালক জিয়াউল হক (৪০) করেরহাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ফরেস্ট অফিস কাসেম মাজার এলাকার মৃত অলি আহমদের পুত্র এবং এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক।

প্রত্যক্ষদর্শী ও হেয়াকো বাজার ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জানান, ফরেস্ট অফিস চেক পোস্টে তল্লাশি চলাকালীন দাঁড়িয়ে থাকা ঝাড়–বোঝাই ট্রাকের পিছনে দ্রুতগতির ইটবোঝাই মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলে ঝাড়–বোঝাই ট্রাকটি তার সামনে দাঁড়িয়ে থাকা কাঠবোঝাই ট্রাকের সাথে ধাক্কা লাগে।

এতে মিনি ট্রাক ও ঝাড়–বোঝাই ট্রাক দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মিনি ট্রাকের চালকের মৃত্যু হয় এবং ঝাড়–বোঝাই ট্রাকের সহকারী আহত হয়। দুর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন।

স্থানীয় ইউপি সদস্য জামাল উদ্দিন জানান, মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত চালক জিয়াউল হকের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করার পর পুলিশের সাথে সমঝোতা করে রাত এগারোটা দিকে কাসেম মাজারের সামনে বড় কবরস্থানে দাফন করা হয়।

জোরারগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) ইমাম হোসেন বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে কোনো রকম মামলা দায়ের না করায় এবং মানবিক দৃষ্টিকোণ থেকে নিহত চালকের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সেই সাথে সড়ক দুর্ঘটনা কবলিত গাড়িগুলো সরিয়ে রাখায় চলাচল স্বাভাবিক হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড