• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে ৮ গুণীজনকে সম্মাননা প্রদান

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

২০ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০৯
ভৈরবে ৮ গুণীজনকে সম্মাননা প্রদান

কিশোরগঞ্জের ভৈরবে ৮ গুণীজনকে সম্মাননা দেওয়া হয়েছে। গতকাল রবিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে এনটিভি দর্শক ফোরাম সম্মাননার আয়োজনে ভৈরব প্রেসক্লাব মিলনায়তনে এই সম্মাননার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সম্মাননাপ্রাপ্ত ব্যক্তিরা হলেন- শিক্ষা বিস্তারে হাজী আসমত আলী (মরণোত্তর) ও অধ্যক্ষ মুয়াজ্জম হোসাইন (মরণোত্তর)। সমাজ উন্নয়নে আব্দুর রহমান কালা মিয়া (মরণোত্তর), মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবদুল মতিন (মরণোত্তর) ও বীর মুক্তিযোদ্ধা ফয়সুল আলম (মরণোত্তর)। সাহিত্য ও শিশু সংগঠক অধ্যাপক আতাউর রহমান। সাংবাদিকতায় আসাদুজ্জামান ফারুক ও কর্মসংস্থান তৈরিতে মুর্শেদ আলম সরকার।

কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল-চেয়ারম্যান ও এনটিভি দর্শক ফোরাম, ভৈরবের উপদেষ্টা জাকির হোসেন কাজলের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মাননাপ্রাপ্ত ব্যক্তি ও তাদের পরিবারের সদস্যদের হাতে ক্রেস্ট তুলে দেন

কুমিল্লার সিনিয়র জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ভৈরব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম বাকী বিল্লাহ, শিশু সংগঠক অধ্যক্ষ শরীফ আহমেদ।

এর আগে সম্মাননাপ্রাপ্ত ব্যক্তিদের আত্মজীবনী ও বিভিন্ন ব্যক্তির স্মৃতিমূলক লেখা নিয়ে প্রকাশিত বিশেষ ক্রোড়পত্র 'গুণীজন' এর মোড়ক উন্মোচন করেন ভৈরব পৌরসভার মেয়র ইফতেখার হোসেন।

সম্মাননা অনুষ্ঠানে আলোচনা সভায় বক্তব্য রাখেন ফোরামের সাধারণ সম্পাদক সাংবাদিক মোস্তাফিজ আমিন, বিশিষ্ট লেখক মো. শরীফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা ফরহাদ আহমেদ প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড