• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাক্টরভর্তি সেগুন কাঠ জব্দ করল বিজিবি

  গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

২৯ ডিসেম্বর ২০২২, ১৫:২৭
ট্রাক্টরভর্তি সেগুন কাঠ জব্দ করল বিজিবি

রাঙ্গামাটির লংগদু উপজেলার রাজনগর (৩৭ ব্যাটালিয়ন) বিজিবি জোনের একটি বিশেষ টহল দল গুলশাখালী ইউনিয়নের চৌমুহনীর বাজার তিন রাস্তার মোড় এলাকায় অভিযান চালিয়ে ১৪০ সিএফটি সেগুন গোল কাঠ বোঝাই করা একটি ট্রাক্টর (ছয় চাক্কার গাড়ী) জব্দ করেছে।

রাজনগন বিজিবি জোন সূত্রে জানায়, গতকাল বুধবার সন্ধ্যায় বিজিবি জোনের অধিনায়ক লে. কর্নেল শাহ মো. শাকিল আলমের নেতৃত্বে ক্যাপ্টেন মো. রসুল আমিন এবং ভারপ্রাপ্ত কোয়ার্টার মাষ্টার বিজিডিও, সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান, বিজিবি এমএসসহ একটি বিশেষ টহল দল গোপন সংবাদের ভিত্তিতে চৌমুহনী বাজার তিন রাস্তার মোড় নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন পরিত্যক্ত অবস্থায় গাছ বোঝাই একটি ট্রাক্টর (ছয় চাক্কার গাড়ী)সহ ১৪০ সিএফটি সেগুন গোল কাঠ জব্দ করা হয়।

যার আনুমানিক বাজার মূল্য ১২ লক্ষ ৮০ হাজার টাকা। বর্ণিত কাঠ ও ট্রাক্টর ট্রলি রাঙ্গীপাড়া ফরেস্ট অফিসে (বনবিভাগে) হস্তান্তর ও মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড