• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতীয় নিষিদ্ধ মাদকসহ কারবারি গ্রেফতার

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

১৮ ডিসেম্বর ২০২২, ১৬:০৫
ভারতীয় নিষিদ্ধ মাদকসহ কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত মাদক কারবারি (ছবি : অধিকার)

চুয়াডাঙ্গা সদর উপজেলার মাখালডাঙ্গা গ্রামে থেকে এক হাজার ১৩৫ অ্যাম্পুল ভারতীয় নিষিদ্ধ মাদক বুপেনরফাইন ইনজেকশন ও একটি ইজিবাইকসহ মমিনুর রহমান পান্না (৩১) নামে একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে চুয়াডাঙ্গা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

গতকাল শনিবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মমিনুর রহমান পান্না চুয়াডাঙ্গা পৌর এলাকার মুসলিম পাড়ার নজরুল ইসলামের ছেলে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আলম মামুন জানান, আজ শনিবার গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর উপজেলার মাখালডাঙ্গা ঈদগাপাড়া গ্রামস্থ মাখালডাঙ্গা হতে গাড়াবাড়িয়াগামী রোডে ইজি বাইক চালানো অবস্থায় ইজি বাইকের গতি রোধ করে আটক করা হয় ইজিবাইক চালক মমিনুর রহমান পান্নাকে। পরে তার দেহ তল্লাশি করে এক হাজার ১৩৫ অ্যাম্পুল বিক্রয় নিষিদ্ধ ভারতীয় মাদক বুপ্রেনরফাইন ইনজেকশন।

এ সময় ইজিবাইকটিও জব্দ করে গ্রেফতারকৃত আসামি মমিনুর রহমানের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয় এবং আসামিকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড