• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ডিমলা মুক্ত দিবস

  মো. রেজোয়ান ইসলাম, নীলফামারী

১১ ডিসেম্বর ২০২২, ১৩:৩১
বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ডিমলা মুক্ত দিবস
ডিমলা মুক্ত দিবস পালিত হচ্ছে (ছবি : অধিকার)

নীলফামারীর ডিমলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উপজেলা আওয়ামী ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আয়োজনে পাক হানাদার মুক্ত দিবস পালন।

আজকের এই দিনে (১৯৭১ সালের ১১ ডিসেম্বর) তিস্তা নদী বিধৌত ডিমলা উপজেলার ১০টি ইউনিয়নকে ৬ নম্বর সেক্টরের বীর মুক্তিযোদ্ধারা পাকী সেনা ও তাদের দোসরদের কবল থেকে মুক্ত করেছিল। দিবসটি উপলক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা কার্যালয় হতে একটি বর্ণাঢ্য র্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হয়।

ডিমলা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি আসাদুজ্জামান কবির জুয়েলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার (এমপি, নীলফামারী-১), উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার সামছুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার, জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারভেজ, ডিমলা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, ডিমলা থানার ওসি লাইছুর রহমান প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড