• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজ মা-ছেলের লাশ সেফটি ট্যাঙ্ক থেকে উদ্ধার

  শাকিল মুরাদ, শেরপুর

০৯ ডিসেম্বর ২০২২, ১২:০৬
নিখোঁজ মা-ছেলের লাশ সেফটি ট্যাঙ্ক থেকে উদ্ধার
ঘটনাস্থলে উপস্থিত পুলিশ সদস্যরা (ছবি : অধিকার)

শেরপুরে নিখোঁজের চারদিন পর বাসার সেফটি ট্যাঙ্ক থেকে মা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে শহরের সিংপাড়া এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় পরে অভিযান চালিয়ে জড়িত সন্দেহে স্বামী ও শাশুড়িসহ তিনজনকে আটক করে পুলিশ।

জানা গেছে, অটো চালক মার্শেদের (৩৮) স্ত্রী রোকসানা বেগম (২৮) ও শিশু ছেলে রাফি (১১)।

পুলিশ জানায়, তারা দু'জনেই গত শনিবার (৩ ডিসেম্বর) সিংপাড়া নিজের এলাকা থেকে নিখোঁজ হয়েছিলেন। নিহত রোমানা আক্তার রোকসানা পেশায় একজন সেবিকা ও তার ছেলে জুনাইদ হাসান রাফিদ শহরের সাত রঙ পাবলিক স্কুলের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

গত রাতে রোকসানার বোন শেরপুর সদর থানায় সাধারণ ডায়েরি করেন। এরপর তদন্ত শুরু করে পুলিশ। পরে দুপুরে তাদের বাসার সেফটিক ট্যাঙ্ক থেকে মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। ঘটনার সাথে জড়িত সন্দেহে স্বামী ও শাশুড়িসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড