• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আখ ক্ষেতে মিলল অর্ধগলিত মরদেহ

  আনোয়ার পারভেজ, নাটোর

০৭ ডিসেম্বর ২০২২, ১২:৩০
আখ ক্ষেতে মিলল অর্ধগলিত মরদেহ
ঘটনাস্থলে উপস্থিত লোকজন (ছবি : অধিকার)

নাটোরের নলডাঙ্গার মির্জাপুরদিঘা এলাকার একটি আখ ক্ষেত থেকে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি সম্প্রতি নিখোঁজ এলাকার এক সাইকেল মেকারের বলে ধারণা করছেন স্থানীয়রা।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, গতকাল মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন আখ ক্ষেতে মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞাত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি অর্ধগলিত অবস্থায় থাকায় পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। তবে তার নাম পরিচয় সনাক্ত করতে ইতোমধ্যে সিআইডির রাজশাহীর ফরেনসিক বিভাগকে খবর দেওয়া হয়েছে। তারা আসার পর অনুসন্ধান করে পরিচয় সনাক্ত করা হবে। ইতোমধ্যে তারা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছেন বলেও জানান ওসি। মরদেহটি এখানে কিভাবে, কখন-কারা রেখে গেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

এ দিকে স্থানীয়রা জানান, গত ১৪ দিন থেকে একই গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে রেজাউল করিম নিখোঁজ রয়েছেন। তার স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজ-খবর নিয়েও তার কোনো সন্ধান পাননি। মরদেহটি তার কিনা সে বিষয়ে পুলিশকে অবহিত করা হয়েছে। রেজাউল করিম পেশায় একজন সাইকেল মেকার। আখ ক্ষেতে মরদেহের খবর পেয়ে রেজাউল করিমের পরিবারসহ স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী ঘটনাস্থলে অবস্থান করছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড