• বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি রাজপথে জনতা

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৪ ডিসেম্বর ২০২২, ১৬:০৩
মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি রাজপথে জনতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাংলাদেশ এগ্রো ফুড কোম্পানির দেয়া মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে রূপগঞ্জ থানা পরিবেশক মালিক সমিতি। আজ রবিবার (৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার গাউছিয়া সিটি মার্কেট এলাকায় এ মানববন্ধন করা হয়।

জানা যায়, বাংলাদেশ এগ্রো ফুড কোম্পানি দীর্ঘদিন যাবৎ রূপগঞ্জ থানা পরিবেশক মালিক সমিতির সদস্যের সঙ্গে প্রতারণা করে আসছে। এর প্রতিবাদ করায় ডিলার জুয়েল হোসেন, কোম্পানির টিএসএম এমদাদ ও এসআর মেহেদীকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন বাংলাদেশ এগ্রো ফুডের জিএম কামরুল।

ভুক্তভোগী ডিলার জুয়েল অভিযোগ করে জানান, বাংলাদেশ এগ্রো ফুড কোম্পানির একটি পণ্য নানান নামের সয়াবিন তৈল আনার জন্য অগ্রিম টাকা প্রদান করেন তিনি। তেল না দিয়ে বাংলাদেশ এগ্রো ফুডের মালিক নানাভাবে হুমকি ধমকি দিয়ে আসছে তাকে। পরবর্তীকালে এ বিষয় ডিলার জুয়েলের পক্ষে কথা বলায় কোম্পানির টিএসএম ও এসআর তাদেরও আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মানববন্ধনে মিথ্যা মামলা প্রত্যাহার দাবি জানিয়ে বক্তব্য রাখেন- রূপগঞ্জ থানা পরিবেশক মালিক সমিতির সভাপতি হাফেজ জাকারিয়া ও সাধারণ সম্পাদক আরিফ হোসেন।

বক্তব্যে তারা বলেন- অবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহার না করলে আরও কঠোর কর্মসূচি দেয়া হবে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, মানববন্ধনের বিষয়ে আমার কিছু জানা নাই তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড