• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চলাচলের সড়ক বন্ধ রাখায় প্রতিবাদে সোচ্চার জনতা

  সুমন খান, লালমনিরহাট

০৩ ডিসেম্বর ২০২২, ১৬:১২
চলাচলের সড়ক বন্ধ রাখায় প্রতিবাদে সোচ্চার জনতা

লালমনিরহাটে হাতীবান্ধায় যাতায়াতের রাস্তা কেটে ফেলে চলাচল বন্ধ করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে জেলার হাতীবান্ধা উপজেলার দইখাওয়া বাজারে ঘণ্টা ব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় ওই এলাকার নুরানি বেকারির মালিক হারুনর রশিদ ও এলাকাবাসী বলেন- আদালতের নির্দেশে হাতীবান্ধা থানা কর্তৃক ওই রাস্তার উপর ১৩৩ ধারা জারি থাকার পরও গত ৩০ নভেম্বর ভোর রাতে জিয়ারুল ইসলামসহ প্রায় ৩০/৩৫ জন ভাড়াটে বাহিনী এসে একমাত্র চলাচলের রাস্তাটি কেটে বন্ধ করে দেয়।

এতে এলাকার একমাত্র ব্যবসা প্রতিষ্ঠান নুরানি বেকারি ও কয়েকটি বাড়িসহ জনসাধারণের যাতায়াতের সমস্যা সৃষ্টি হয়। এ সময় এলাকাবাসী প্রশাসনের কাছে দাবি করে বলেন- জনসাধারণের যাতায়াতের জন্য রাস্তাটি উন্মুক্ত করে দেওয়া হউক।

এ বিষয়ে অভিযুক্ত জিয়ারুলের কাছে রাস্তা কাটার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন- আমি রাস্তা কাটিনি চলাচলের জন্য যথেষ্ট রাস্তা রেখেছি।

হাতীবান্ধা থানার এসআই সামছুল ইসলাম বলেন- অভিযোগ পাওয়ার পর আমি সেখানে গিয়েছি। যেহেতু আদালতে এ বিষয়ে একটি মামলা চলছে সেহেতু আমি তাদেরকে ইউএনও স্যার এবং আদালতে রাস্তা কাটার বিষয়টি অবগত করতে পরামর্শ দিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড