• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে ট্রাকের ধাক্কায় ঝরল দুই প্রাণ

  তরিকুল ইসলাম তরুন, কুষ্টিয়া

০৩ ডিসেম্বর ২০২২, ১৫:১১
সড়কে ট্রাকের ধাক্কায় ঝরল দুই প্রাণ
দুর্ঘটনা কবলিত ট্রাক ও মোটরসাইকেল (ছবি : অধিকার)

কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাকের ধাক্কায় সাজ্জাদ হোসেন পিন্টু ও শারমিন খাতুন নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ শনিবার সকালে উপজেলার ১২ মাইল বাহিরচর এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন কুষ্টিয়া হাইওয়ে পুলিশের পরিদর্শক দেবব্রত রায়।

নিহতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া গ্রামের আনসার আলীর ছেলে সাজ্জাদ হোসেন (৫১) ও মিরপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ শরীফের স্ত্রী শারমিন আক্তার (২৫)। সাজ্জাদ হোসেন পিন্টু ও শারমিন খাতুন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক হিসেবে কাজ করতেন।

পুলিশ পরিদর্শক জানান, সকালে কুষ্টিয়া থেকে সাজ্জাদ হোসেন এবং তার আত্মীয় শারমিন মোটরসাইকেলে ঈশ্বরদী যাচ্ছিলেন। পথে বাহিরচর এলাকায় পৌঁছালে ঈশ্বরদী থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই ট্রাকচাপায় মোটরসাইকেল চালক সাজ্জাদ মারা যান এবং শারমিন মারাত্মকভাবে আহত হন। স্থানীয়রা শারমিনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান।

এ ঘটনায় ট্রাকটি জব্দ করেছে হাইওয়ে থানা পুলিশ। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড