• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি গ্রেফতার

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

০২ ডিসেম্বর ২০২২, ১০:৪৭
চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

চট্টগ্রামের হাটহাজারীতে চাঞ্চল্যকর মোহাম্মদ উল্লাহ (৩২) হত্যা মামলার এজাহারভুক্ত আসামি আবদুর রহমানকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ভোররাতে মির্জাপুর ইউনিয়নের চারিয়া মুরাদপুর এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি এই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চারিয়া গ্রামের ওয়াহেদ আলী তালুকদার বাড়ির বদিউল আলমের পুত্র। তাকে বৃহস্পতিবার সকালে বিজ্ঞ আদালত প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন সবুজ সত্যতা নিশ্চিত করে জানান, এই মামলায় এজাহার ভুক্ত আসামী আরমানকে গ্রেফতার করা হয়। এর ধারাহিকতায় আবদুর রহমানকেও গ্রেফতার করি। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ৯ নভেম্বর (বুধবার) সকালে হাটহাজারী-নাজিরহাট মহাসড়কের চারিয়া পল্লী বিদ্যুতের সাব-স্টেশন সংলগ্ন এলাকা থেকে মোহাম্মদ উল্লাহ ( ২৮) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। এই হত্যার ঘটনায় হাটহাজারী মডেল থানায় মামলা করা হয়। যার মামলা নং-১২, তারিখ-০৯/১১/২০২২, ধারা-৩০২/৩৪ পেনাল কোড।

থানায় মামলা রেকর্ড হওয়ার পর পুলিশ ঘটনার রহস্য উদঘাটনের জন্য তদন্ত শুরু করে। অবশেষে পুলিশ মোহাম্মদ উল্লাহকে ডেকে নেওয়া মামলার এজাহারভুক্ত আসামি আরমান ও আবদুর রহমানকে গ্রেফতার করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড