• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিনবারের ইউপি সদস্য পেলেন জিপিএ-৫

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৮ নভেম্বর ২০২২, ১৬:১৫
তিনবারের ইউপি সদস্য পেলেন জিপিএ-৫

জনপ্রতিনিধি হয়েও এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে এখন আলোচনায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা শুভগাছা ইউনিয়নের ৪নং ঝুনকাউল ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মোমিন। পরপর তিনবাবের ইউপি সদস্য আব্দুল মোমিন এবারের কারিগরি বোর্ড থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পয়েন্ট পেয়ে উত্তীর্ণ হয়েছেন।

আজ সোমবার দুপুরে পরীক্ষার ফলাফল বেড় হওয়ার পর থেকেই তার এই খবরে এলাকাবাসী থেকে শুরু সকলেই অভিনন্দন জানান তাকে।

ইউপি সদস্য আব্দুল মোমিন ঝুনকাইল এলাকার শামসুল হকের ছেলে। তিনি ঐ ওয়ার্ডের টানা তিনবার ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন এই এলাকা থেকে। আব্দুল মমিন ইউপি সদস্য রায়গঞ্জ উপজেলার জি. আর মডেল হাই স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় শাখায় উত্তীর্ণ হলেন।

এসএসসিতে উত্তীর্ণ হয়ে আব্দুল মোমিন বলেন, অনেকেই আমাকে বলত আমি নাকি পড়ালেখা জানি না। এলাকার লোকজনকে সেবা দিতে নূন্যতম শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন মনে করি। তাই আমি এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করি।

তিনি আরও বলেন, আল্লাহর রহমতে সকলের দোয়ায় আমি জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছি। ইউপি চেয়ারম্যান, সকল মেম্বার ও এলাকাবাসীর মাঝে মিষ্টি বিতরণ করেছি।

শুভগাচ্ছা ইউনিয়ন পরিষদের আরেক ইউপি সদস্য মোনোয়ার ইসলাম মারসু জানান, তার এই কৃতিত্বে আমরা অনেক খুশি। একজন জন প্রতিনিধি হয়ে তার এমন কর্ম প্রশংসার যোগ্য।

শুভগাছা ইউনিয়নের চেয়ারম্যান গিয়াস উদ্দিন সেখ তার প্রতিক্রিয়ায় জানান, এটি খুবই ভাল একটি খবর। স্ব-নির্ভর জাতী গঠনে শিক্ষার গুরুত্ব অপরিসীম। এই বয়সে শিক্ষাগত যোগ্যতা অর্জন করেছে এতে আমরা ইউনিয়নবাসী সবাই উচ্ছ্বসিত।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড