• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে ইজ্জত খোয়ালেন গার্মেন্টস কর্মী

  শাকিল মুরাদ, শেরপুর

২৬ নভেম্বর ২০২২, ১৭:০৩
আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে ইজ্জত খোয়ালেন গার্মেন্টস কর্মী
ভুক্তভোগী কিশোরী (ফাইল ছবি)

শেরপুরের শ্রীবরদীতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে দলবেঁধে ধর্ষণের শিকার হয়েছেন এক গার্মেন্টস কর্মী। গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার ভায়াডাঙ্গায় এলাকার একটি মৎস্য খামারের পাশে এ ঘটনা ঘটে। পরে গেল শুক্রবার (২৫ নভেম্বর) রাতে পাঁচজনকে আসামি করে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেন ধর্ষণের শিকার ওই নারী।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, শেরপুর শহরের সজবরখিলা মহল্লার বাসিন্দা ওই নারীর বিয়ে হয় বরগুনা জেলার আমতলী উপজেলার বেতগনিয়া গ্রামে। তার স্বামীকে নিয়ে ঢাকায় একটি গার্মেন্টসে চাকুরী করেন তারা। ঢাকা থেকে শেরপুরের শ্রীবরদীর ভায়াডাঙ্গা আসন্দিপাড়ায় তার এক আত্মীয়ের বাড়ীতে বেড়াতে আসেন ওই নারী। গেল ২৪ নভেম্বর রাতে ওই নারী তার মামাতো বোনকে নিয়ে বাড়ির পাশে এক ধর্মসভায় ওয়াজ শুনতে যান।

পরে ওয়াজ শুনে ফেরার পথে স্থানীয় যুবক মিল্লাদ (৪০), ফারুক মিয়া (৩৯), বাবু মিয়া (২৫), নজরুল ইসলাম (৩৫) ও শিপন মিয়া চুক্কা (২৮) মিলে ওই নারীকে স্থানীয় সাইদুর রহমানের মৎস্য খামারের পাশে নিয়ে হত্যার হুমকি দেখিয়ে জোরপূর্বক দলবেঁধে ধর্ষণ করে। এ ঘটনায় শুক্রবার (২৫ নভেম্বর) রাতে শ্রীবরদী থানায় ওই পাঁচজনকে আসামী করে ২০০০ সালের নারী নির্যাতনের ৯ (৩) ধারায় একটি মামলা দায়ের ওই গার্মেন্টস কর্মী।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, আমরা ঘটনা শুনার সাথে সাথে অভিযান শুরু করেছি। ইতোমধ্যে মামলা গ্রহণ করা হয়েছে। ভিকটিমকে মেডিক্যাল পরীক্ষা করা হবে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড