• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেফতার

  জে রাসেল, ফরিদপুর

২২ নভেম্বর ২০২২, ১১:৩৩
ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

ফরিদপুরে ৪৫০০ পিস ইয়াবাসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গতকাল সোমবার (২১ নভেম্বর) ভোরে ফরিদপুর শহরের রাজবাড়ী রাস্তার মোড়ে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ইউনিক সোহাগ পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ ওই তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ফরিদপুর জেলা সদরের বাখুন্ডা পশ্চিমপাড়া এলাকার মোশাররফ হোসেন মিয়ার ছেলে সাকির হোসেন ওরফে সোহেল (৩৬), কক্সবাজার জেলা সদরের কলাতলী এলাকার মোজাহার আহমেদের ছেলে মোজাফফর আহমেদ (২৬) ও বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কাকচিরা এলাকার শহিদুল ইসলামের ছেলে রানা আকন্দ (২৭)।

তিন মাদক কারবারিকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক শামীম হোসেন বলেন, গ্রেফতারকৃতরা একটি শক্তিশালী মাদক সিন্ডিকেটের সদস্য। এরা দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় কক্সবাজার ও টেকনাফ থেকে ইয়াবা এনে ফরিদপুর এলাকায় ব্যবসা করে আসছে।

বিকাশ, নগদসহ বিভিন্ন মোবাইল ব্যাংকিং-এর মাধ্যমে অর্থ লেনদেন করতো। গাড়ির হেলপার হিসেবে ইয়াবা ও মাদক সিন্ডিকেটের এ সদস্যরা মাদক ব্যবসার নেটওয়ার্ক গড়ে তুলেছিল।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ফরিদপুরের কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় একটি মামলা রুজু করার প্রক্রিয়া চলছে। মাদক কারবারিদের বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড