• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘জাতির পিতার আদর্শ প্রতিষ্ঠাই আমাদের মূল লক্ষ্য’

  কাজী কামাল হোসেন, নওগাঁ

২১ নভেম্বর ২০২২, ১১:৪৪
‘জাতির পিতার আদর্শ প্রতিষ্ঠাই আমাদের মূল লক্ষ্য’

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ প্রতিষ্ঠা করাই আমাদের প্রধান লক্ষ্য। আর সেই লক্ষ্য অর্জনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার দরিদ্র মানুষের দারিদ্রতা দুর করতে, মানুষের আর্থ-সামাজিক উন্নয়নকাজ করে যাচ্ছে। সরকারের সুষ্ঠু পরিকল্পনায় ইতিমধ্যেই দারিদ্র্যতার হার ২০ শতাংশে নামিয়ে আনতে সক্ষম হয়েছি।

সরকারের বিরুদ্ধে ভোট কারচুপি সম্পর্কে বিএনপির অভিযোগের জবাব দিয়ে তিনি বলেছেন, বিএনপির হা না ভোট এবং ১৫ ফেব্রুয়ারির নির্বাচনের কথা দেশবাসী ভুলে যায়নি। পৃথিবীর ইতিহাসে সব চেয়ে ন্যক্কারজনক ভোট ডাকাতি করেছিল বিএনপি। তাদের মুখে বর্তমান সরকারের বিরুদ্ধে ভোট জালিয়াতির অভিযোগ শোভা পায়না।

বাহা উদ্দিন নাসিম আরও বলেছেন বর্তমান নির্বাচন কমিশনের আওতায় সংবিধান মোতাবেক আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি নির্বাচন বন্ধের হুমকি না দিয়ে ভালোবাসা অর্জন করে জনগণের ম্যান্ডেট আদায় করতে নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য বিএনপির প্রতি আহবান জানান।

তিনি রবিবার দুপুর ২টায় নওগাঁ নওযোয়ান মাঠে জেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

নওগাঁ জেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে আয়োজিত সম্মেলনের উদ্বোধন করেন ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মালেক, সাধারণ সম্পাদক খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, নওগাঁ- ৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম, নওগাঁ-৫ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জ্বলিল জন, নওগাঁ- ৬ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ম আব্দুর রাজ্জাক, ইঞ্জিনিয়ার ফারুখ আমজাদ ও নির্মল গোস্বামী, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল এবং কেন্দ্রীয় কমিটির ডিজিটাল ও আর্কাইভ বিষয়ক সম্পাদক প্রিন্সিপাল এম এ হান্নান এবং কেন্দ্রীয় গ্রন্থ বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম বিপুল।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাবলু এবং নওগাঁ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি নাসিম আহম্মেদ নাসিম।

সম্মেলনে নওগাঁ জেলার ১১টি উপজেলাসহ মোট ১২টি ইউনিটের কাউন্সিলরগণসহ নওগাঁ জেলার আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনসমূহের নেতৃবৃন্দ এবং পার্শ্ববর্তী রাজশাহী, বগুড়া, জয়পুরহাট, চাঁপাইনবাবগঞ্জ, পাবনা, সিরাজগঞ্জ ও নাটোর জেলার স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

সম্মেলনের দ্বিতীয় পর্যায়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের পরবর্তী তিন বছরের জন্য একটি নতুন কার্যকরী কমিটি গঠনের প্রক্রিয়া চলছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড