• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে টেঁটা ঢুকে ফুসফুস ছিদ্র হয়ে বৃদ্ধের মৃত্যু

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

১৯ নভেম্বর ২০২২, ১৬:২২
নরসিংদীতে টেঁটা ঢুকে ফুসফুস ছিদ্র হয়ে বৃদ্ধের মৃত্যু
মরদেহের পাশে বসে স্বজনদের আর্তনাদ (ছবি : অধিকার)

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে এক জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন উভয় পক্ষের অন্তত ১০ জন। নিহত ওই ব্যক্তির নাম আজগর আলী (৫৫)।

সে ওই এলাকার আশ্রাব আলীর ছেলে ও বর্তমান ইউপি সদস্য খালেক হাজী সমর্থক।

আজ শনিবার (১৯ নভেম্বর) সকালে রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় একই এলাকার মঞ্জুর আলীর ছেলে জামির আলী, তাহার আলীর ছেলে শাহীন আলী, সামসুল হকের ছেলে বাচ্চু মিয়া, আশ্রাব আলীর ছেলে চাঁণ মিয়া সহ আরও কয়েকজন আহত হয়েছে বলে জানান স্থানীয়রা।

স্থানীয়রা জানিয়েছেন, প্রায় ৪-৫ মাস আগে গজারিয়াকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য শাহ আলমের লোকজন বর্তমান ইউপি সদস্য খালেকের সমর্থকদের গ্রাম ছাড়া করে। দীর্ঘদিন গ্রামের বাইরে থাকার পর আজ সকালে খালেক সমর্থকরা পুনরায় গ্রামে ফেরার চেষ্টা করলে দুই গ্রুপের সংঘর্ষ বাঁধে। এ সময় টেঁটার আঘাতে খালেক সমর্থিত আজগর আলী নামে একজনের মৃত্যু হয় এবং এ সময় উভয় পক্ষের প্রায় ১০ জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে নরসিংদীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা খান নূর উদ্দিন মো জাহাঙ্গীর জানান, সকাল সাড়ে দশটায় হাসপাতালে টেঁটাবিদ্ধ অবস্থায় একজনকে নিয়ে আসা হয়। তার শরীরে একাধিক টেঁটা বিদ্ধ হয়েছে। এর মধ্যে একটি টেঁটা ঢুকে ফুসফুস ছিদ্র হওয়ায় তার মৃত্যু হয়।

থানার উপ পরিদর্শক নাসির উদ্দিন জানান, সকাল সাড়ে দশটায় হাসপাতালে এসে তার মরদেহের সুরতহাল করা হয়। প্রাথমিক সুরতহালে তার শরীরে ৬টি টেঁটা বিদ্ধ দেখা গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার রায়পুরা সার্কেল সত্যজিৎ কুমার ঘোষ সাংবাদিকদের জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড