• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কেরানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কার্যকরী কমিটি গঠন

  বিজয় ইসলাম রাসেল, কেরানীগঞ্জ (ঢাকা)

১৭ নভেম্বর ২০২২, ১৩:১১
কেরানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কার্যকরী কমিটি গঠন
কেরানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জহুরুল হক জহির, সাধারণ সম্পাদক সামসুল ইসলাম সনেট ও সাংগঠনিক সম্পাদক বিজয় ইসলাম রাসেল (ফাইল ছবি)

ঢাকার কেরানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের (২০২২-২০২৪) কার্যকরী মেয়াদে নতুন কমিটি গঠন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে উপজেলার কোনাখোলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে আহবায়ক কমিটির এক জরুরি সভায় এ পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক ডেল্টা টাইমসের কেরানীগঞ্জ প্রতিনিধি জহুরুল হক জহিরকে সভাপতি ও মাই টিভির প্রতিনিধি সামসুল ইসলাম সনেটকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

কেরানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি রানা আহমেদ (এশিয়ান টেলিভিশন), যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম পারভেজ (দৈনিক যায়যায়দিন), কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম (দৈনিক আমার সময়), সাংগঠনিক সম্পাদক বিজয় ইসলাম রাসেল (দৈনিক অধিকার), প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহাগ খান (দৈনিক বাংলাদেশ বুলেটিন), দপ্তর সম্পাদক এনামুল হাসান (দৈনিক সংবাদ সারাবেলা), নির্বাহী সদস্য মজিবুর রহমান (দৈনিক জনতা), সজিব হোসেন (সংবাদ প্রকাশ ), বশির উদ্দিন (দৈনিক আমাদের কণ্ঠ), মোহাম্মদ সাঈদ (দৈনিক স্বাধীন সংবাদ) ও শিপন উদ্দিন (দ্যা বাংলাদেশ টুডে)।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড