• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাঠ থেকে চানাচুর বিক্রেতার লাশ উদ্ধার

  সুলতান আহমেদ, মান্দা (নওগাঁ)

১৬ নভেম্বর ২০২২, ১৬:৩০
মাঠ থেকে চানাচুর বিক্রেতার লাশ উদ্ধার
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

নওগাঁর মান্দায় মুনছুর রহমান নামে এক চানাচুর বিক্রেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার গোয়ালমান্দা গ্রামের একটি ইউক্যালিপটাস বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে সকল আলামত সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত মুনছুর রহমান (৪০) উপজেলার নুরুল্যাবাদ ইউনিয়নের গোয়ালমান্দা (শিলালপাড়া) গ্রামের বদর উদ্দিন কবিরাজের ছেলে। বাড়িতে চানাচুর তৈরি করে তিনি উপজেলার বিভিন্ন দোকানে ফেরি করে বিক্রি করতেন বলে জানা গেছে।

নিহত মুনছুর রহমানের বাবা বদর উদ্দিন কবিরাজ বলেন, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে পার্শ্ববর্তী কালিকাপুর গ্রামের সাহেব আলীর ছেলে জাহাঙ্গীর আলম বাড়ি থেকে তার ছেলে মুনছুর রহমানকে ডেকে নিয়ে যান। দীর্ঘ সময় পরেও ফিরে না আসায় পরিবার থেকে ছেলের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

তিনি আরও বলেন, এরপর আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের সহায়তায় বিভিন্ন জায়গায় খুঁজেও তার সন্ধান পাওয়া যায়নি। আজ বুধবার সকালে গোয়ালমান্দা মাঠের ভেতর ইনতাজ আলীর ইউক্যালিপটাস বাগানে ছেলের লাশ পাওয়া যায়।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বিপিএম বলেন, সংবাদ পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড