• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসায়ীর মৃত্যু

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

১৩ নভেম্বর ২০২২, ১৬:০৫
সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসায়ীর মৃত্যু

ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের ফাড়াবাড়ি বাজার সংলগ্ন রাস্তায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন আরও দুইজন।

গত শনিবার রাত সাড়ে ৮টায় ফাড়াবাড়ি হতে শহরের দিকে আসার সময় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর উপজেলার সেনুয়া ইউনিয়নের চামেশ্বরী গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মিন্টু (৩৫) ও আকচা ইউনিয়নের ফাড়াবাড়ী গ্রামের আফাজউদ্দীনের ছেলে হাসান (৩০)।

একই গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে মিন্টু (৩২), শহরের সরকার পাড়ার হাজী বসির উদ্দিনের ছেলে মোজহারুল (৬৫), ফাড়াবাড়ির ধলেশ্বরের ছেলে বিনয় (৫০) ও একই এলাকার আফাজ উদ্দিনের ছেলে হাসানকে আহত অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত দুজনেই অটো রিকশাচালক। পাশাপাশি তাড়া কাঁচামালের ব্যবসা করে থাকেন। জেলা শহরে টাকা নেওয়ার জন্য ফাড়াবাড়ি থেকে শহরের দিকে আসছিলেন। রাস্তায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। পরে চিকিৎসক দুজনকেই মৃত বলে ঘোষণা করেন।

ঠাকুরগাঁও ফায়ার এন্ড সিভিল সার্ভিসের লিডার আজাদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যায়। সেখানে একটি মোটরসাইকেল গাছের সাথে ধাক্কা খায়। মোটরসাইকেলে তিনজন আরোহী ছিলেন। আমরা তাদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসি।

দুইজনের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. নুরুজ্জামান বলেন, হাসপাতালে নিয়ে আসার আগে দুজন মারা গেছেন৷ অপর একজনের চিকিৎসা চলমান রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড