• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘প্রথমে নিজ পরিবারে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে’

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

১৩ নভেম্বর ২০২২, ১৫:১৮
‘প্রথমে নিজ পরিবারে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে’

প্রথমে নিজ পরিবারে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। তারপর গ্রাম থেকে ইউনিয়ন, উপজেলা ও জেলাসহ সমাজের প্রতিটি স্তরে রন্ধ্রে রন্ধ্রে সুশাসন প্রতিষ্ঠায় আমাদের সবাইকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। অত্যাচার ও পেশিশক্তির বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে। গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে আমাদেরকে আরও পরিশ্রম করতে হবে। নাগরিকদের অধিকার প্রতিষ্ঠায় সুজনের কর্মপরিধি আরও বৃদ্ধি করতে হবে। সুজন- সুশাসনের জন্য নাগরিকের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বক্তাগণ এসব কথা বলেন।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার (১২ নভেম্বর) বিকালে সুজন- সুশাসনের নাগরিক নরসিংদী জেলা শাখার উদ্যোগে ডিসি রোডে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সুজনের জেলা সভাপতি ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন।

জেলা সম্পাদক হলধর দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- সুজনের প্রধান উপদেষ্টা নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাবেক সভাপতি প্রফেসর সূর্যকান্ত দাস, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও জেলা সুজনের উপদেষ্টা প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, জেলা কমিটির সহ সভাপতি এম. মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক রায়হানা সরকার, সদস্য যথাক্রমে মোহাম্মদ শহীদুল্লাহ খন্দকার, মোস্তাক আহমেদ ভূঞা, খোরশেদ আলম মাস্টার, পলাশ উপজেলা শাখা সুজনের সভাপতি অধ্যক্ষ মোস্তফা কামাল, সুজন- সম্পাদক ও দৈনিক অধিকারের সাংবাদিক নাসিম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফুল ইসলাম প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড