• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের দুইদিন পর নদী থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার 

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১২ নভেম্বর ২০২২, ১৬:৩৯
নিখোঁজের দুইদিন পর নদী থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার 
নদীতে ভাসছে লাশ (ফাইল ছবি)

খোঁজ হওয়ার দুইদিন পর সিরাজগঞ্জের শাহজাদপুরে করতোয়া নদী থেকে মনির হোসেন (১৮) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ নভেম্বর) সকালে শাহজাদপুর পৌর এলাকার রূপপুর মহল্লায় করতোয়া নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মনির হোসেন রূপপুর পুরানপাড়া গ্রামের রিকশা শ্রমিক হারুন অর রশিদের ছেলে ও মওলানা সাইফউদ্দিন এহিয়া ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

নিহতের ফুপাতো ভাই ইমরান হোসেন জানান, বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মনির হোসেন তার বন্ধুদের সাথে করতোয়া নদীতে নৌকায় ঘুরে বেড়াচ্ছিলেন। এরপর রাতে বন্ধুদের সবাই বাড়ি ফিরে এলেও মনির আর বাড়ি ফেরেনি। তাকে অনেক খোঁজাখুঁজি করেও আর পাওয়া যায়নি।

তিনি আরও জানান, সেই থেকে দু’দিন ধরে তিনি নিখোঁজ ছিল। শনিবার (১২ নভেম্বর) ভোরে করতোয়া নদীতে মাছ ধরতে গিয়ে জেলেরা মনিরের ভাসমান মরদেহ দেখে স্বজনদের খবর দেয়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা বলেন, খবর পেয়ে নদী থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এছাড়া নিহতের পরিবার মামলা দিলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড