• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘর উপহার পেল ভিক্ষুক জহুরা

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

০৪ অক্টোবর ২০২২, ১১:৫৫
ঘর উপহার পেল ভিক্ষুক জহুরা
ভিক্ষুক জহুরাকে ঘর উপহার দেওয়া হচ্ছে (ছবি : অধিকার)

সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলায় ভিক্ষুক জহুরাকে ঘর উপহার দিল মৃত্তিকা মানবিক ইউনিট নামে একটি বেসরকারি উন্নয়ন সংস্থা। একজন অসহায় ও গৃহহীন মানুষকে বসতঘর উপহার দেয়ায় উক্ত সংগঠনটিকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন স্থানীয় সাধারণ মানুষ।

স্থানীয়রা জানায়, গত বৃষ্টিতে উপজেলার সখিপুর ইউনিয়নের মাঘরী কারিগর পাড়ায় মৃত জব্বার কারিগরের স্ত্রী ভাঙ্গা ও কুড়ে ঘরে থাকা ভিক্ষুক জহুরা খাতুনের কুড়ে ঘরটি ভেঙ্গে পড়ে। এতে করে অসহায় মহিলাটি গৃহহীন হয়ে পড়লে এগিয়ে আসে মৃত্তিকা মানবিক ইউনিট।

গত সোমবার (৩ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে সেই প্রতিষ্ঠানটির অর্থায়নে করা নতুন ঘরটি অসহায় মহিলা জহুরা খাতুনের নিকট হস্তান্তর করা হয়। এ সময় ঘরটি দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, দেবহাটা উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, দেবহাটা রিপোটার্স ক্লাবের সিনিয়র সহ সভাপতি আকতার হোসেন ডাবলু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন, উপজেলা সমাজসেবা সহকারী অফিসার মঈনুল ইসলাম, নওয়াপাড়া ইউনিয়নের সদস্য মোনায়ম হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা কায়য়ুম হোসেনসহ আরও অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিতিতে ঘরটি হস্তান্তর করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড