• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে এবার সাংবাদিক নেতাকে মারধোর

  মো. রাফিকুর রহমান লালু, রাজশাহী

০২ অক্টোবর ২০২২, ১৬:৫৬
রাজশাহীতে এবার সাংবাদিক নেতাকে মারধোর
মারধোর (ছবি : প্রতীকী)

রাজশাহীতে সাংবাদিক নেতা ও রাজশাহী যুগান্তরের ব্যুরো প্রধান তানজিমকে মারধর ও গাড়ি ভাংচুর করা হয়েছে। এর প্রতিবাদে বায়োহার্বস আয়ুর্বেদিকের সামনে অবস্থান কর্মসূচি পালন করছে সাংবাদিক নেতারা।

আজ রবিবার বেলা ১২টার দিকে রাজশাহী নগরীর টুলটুলি পাড়ায় বায়োহার্বস আয়ুর্বেদিকে মূল ফটকের সামনে ঘটনাটি ঘটে। গত সোমবার (৫ সেপ্টেম্বর) বিএমডিএ এর কার্যালয়ে সংবাদ সংগ্রহ করতে গিয়ে কর্মকর্তা-কর্মচারীদের হামলায় আহত হন এটিএন নিউজের প্রতিবেদক ও ক্যামেরাপারসন। এনিয়ে রাজশাহীতে এক মাসের ব্যবধানে সাংবাদিকের দ্বিতীয় হামলা।

জানা গেছে, রাজশাহীর মহেষ বেথান ঘনবসতি পূর্ণ এলাকায় ছোট একটি রাস্তার পাশে বায়োহার্বস আয়ুর্বেদিকের কারখানার ৫\৭ টা গাড়ি রাখায় জরুরি কোনো সেবা নিতে পারে না এলাকাবাসী। আজ রবিবার বেলা ১২টার দিকে সাংবাদিক তানজিম হক সংবাদ সংগ্রহের কাজে দ্রুত বের হওয়ার সময় বায়োহার্বস আয়ুর্বেদিকে মূল ফটকের গাড়ি থাকায়। গাড়ি নিয়ে বের হতে না পাড়ায়। বায়োহার্বস আয়ুর্বেদিকের কর্মকর্তা-কর্মচারীদের বললে তাঁরা চড়াও হয়ে তানজিমকে মারধর ও গাড়ির ওপর হামলা করে।

ক্যামিস্ট পদে চাকরি করেন ভূগোল বিষয়ে পড়া এক যুবক। এই কারাখানায় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পারভেজ মারুফের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ আয়ুর্বেদিক ওষুধসহ বিভিন্ন কাগজপত্র জব্দ করেন।

এই কারখানায় ওষুধের মাণ নিয়ন্ত্রক কর্মকর্তাও নাই। নাই ট্রেড লাইসেন্স। কারখানার কোনো কাগজপত্রও নাই। মেয়াদ নাই।

এ দিকে এ হামলার প্রতিবাদে বায়োহার্বস আয়ুর্বেদিকের সামনে অবস্থান কর্মসূচি পালন করছে সাংবাদিক নেতারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড