• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোবাইল চুরির অপবাদে কিশোরকে নির্যাতন করে হত্যা

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

০২ অক্টোবর ২০২২, ১৪:৫৫
মোবাইল চুরির অপবাদে কিশোরকে নির্যাতন করে হত্যা
কিশোরের মরদেহ (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মোবাইল চুরির অপবাদ দিয়ে মো. রাসেল মিয়া (১৭) নামে এক কিশোরকে দিনভর আটকে রেখে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাতে পাঠানটুলী পুরান আইলপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

ঘটনার খবর পেয়ে রাসেলের স্বজনরা সন্ধ্যায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জের খানপুরের ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত রাসেল মিয়া নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী পুরান আইল পাড়া এলাকার মো. নাসিরের ছেলে।

নিহত রাসেলের নানী বাদী হয়ে শনিবার দুপুরে তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২৭ জনকে আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।

শনিবার (১ অক্টোবর) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান।

পুলিশ সূত্রে জানা যায়, রাসেল মিয়া একটি কারখানায় পাইপ ফিটারের কাজ করতেন। রাসেল শুক্রবার রাতে বাসায় ফিরে আসেনি। ভোররাত সাড়ে ৪টার দিকে রাসেলকে মোবাইল চুরির অভিযোগে সোহাগ ও রফিকসহ একদল যুবক তাকে মারধর করে আটক করে রাখে। পরে সন্ধ্যায় স্বজনরা রাসেলকে উদ্ধার করে নারায়ণগঞ্জের খানপুরের ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত রাসেলের পরিবারের অভিযোগ, পূর্ব শত্রুতার জের ধরে রাসেলকে পরিকল্পিতভাবে চুরির অপবাদ দিয়ে নির্মমভাবে অত্যাচার করে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। এ হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড