• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জুয়া খেলাকে কেন্দ্র করে যুবককে ছুরিকাঘাত

  মো. কবির হোসেন, কাপ্তাই (রাঙামাটি)

০১ অক্টোবর ২০২২, ১৬:৩০
জুয়া খেলাকে কেন্দ্র করে যুবককে ছুরিকাঘাত

রাঙামাটির কাপ্তাইয়ে জুয়া খেলাকে কেন্দ্রকরে যুবককে ছুরিকাঘাত করায় ঘাতককে আটক করা হয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকাল ৫টায় কাপ্তাই উচ্চ বিদ্যালয় প্রধান ফটকের সামনে পূর্ব শত্রুতা ও জুয়া খেলাকে কেন্দ্রকরে এক যুবককে ছুরিকাঘাত করার ঘটনা ঘটেছে।

নতুন বাজার সংলগ্ন কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের মুল ফটকের অভ্যন্তরে শিল্প এলাকায় বসবাসরত নুর হোসেন প্রকাশ নুরুর ছেলে মো. রনি হোসেন (২০) নতুন বাজার বসবাসর কেপিএম টিলার আবুল হোসেনর ছেলে মো. আবুল কালামকে (২২) ছুরিকাঘাত করে। রনির নিকট রাখা ছুরি দিয়ে আবুল কালামকে পেটে ও বুকে ৫টি আঘাত করা হয়।

এতে উক্ত যুবক গুরুত্বর ভাবে আহত হয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে পরে যায়। আহত যুবককে প্রথমে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এরপর সেখানে তার অবস্থা খারাপ দেখে সন্ধ্যায় চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে ভর্তি করানো হয়। কাপ্তাই ফাঁড়ির পুলিশ উক্ত ঘাতক যুবককে আটক করেছে।

কাপ্তাই ৪নং ইউপি মহিলা সদস্য সেলিনা পারভিন জানান, এটা অনেক আগের পুরাতন ঘটনা। এবং রনিকে কয়েকজন মিলে স্কুলের ফটকের ভিতর আটকে রেখে মারধর করে। সে আত্মরক্ষার জন্য নেল কাটার দিয়ে আঘাত করেছে।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিনুর রহমান জানান, জানতে পাড়লাম জুয়া খেলাকে কেন্দ্র করে উক্ত ঘটনা ঘটছে।

এলাকার সচেতন মহল জানায়, কাপ্তাইয়ের শিল্প এলাকা, জাকির হোসেন স মিল এলাকা, নৌবাহিনী সড়ক, কাপ্তাই স্কুল আশপাশ, লগগেইট, নতুন বাজার ও জেটিঘাট এলাকায় মাদকদ্রব্য ও জুয়ার সয়লাব। মাদকের সাথে যুবকরা জড়িয়ে একের পর এক ঘটনা ঘটাচ্ছে। উক্ত ঘটনায় আহত আবুল কালামের বড় ভাই আল আমিন বাদী হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড