• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাবার কিনে দেওয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণচেষ্টা

  রফিক খান, মানিকগঞ্জ

২২ সেপ্টেম্বর ২০২২, ১৬:৩৫
খাবার কিনে দেওয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণচেষ্টা
ভুক্তভোগী শিশু (ফাইল ছবি)

মানিকগঞ্জে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আওলাদ হোসেন (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

গত বুধবার সকাল ১০টার দিকে সদর উপজেলার দিঘী ইউনিয়নের ভাটবাউর কাঁচামালের আড়ৎ এর জাকির হোসেনের দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়।

মানিকগঞ্জ র‌্যাব-৪ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ভুক্তভোগী শিশুটি ভাটবাউর এলাকায় তার নানীর কাছে থেকে লেখাপড়া করে। সেই সূত্রে আসামি আওলাদ হোসেন শিশুটির প্রতিবেশী। আওলাদ হোসেন সদর উপজেলার ভাটবাউর কাঁচামালের আড়ৎ এর মো. জাকির হোসেনের দোকানে ম্যানেজার হিসাবে কাজ করে।

বুধবার সকাল ৮টার দিকে ভুক্তভোগী ওই শিশু কাঁচাবাজার আড়ৎ এর মধ্যে মুদি দোকানে খাবার কিনতে যায়। তখন আসামি আওলাদ হোসেন ভুক্তভোগীকে একা পেয়ে তাকে খাবার কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে দোকানের মধ্যে টং এর উপরে নিয়ে যায়।

অতঃপর ভিকটিমকে প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে বলে, ‘আমি এখন যা করব তুই চুপ থাকবি, চিৎকার করলে তোকে মেরে ফেলবো।’

ধর্ষক আওলাদ হোসেন ধর্ষণ চেষ্টা করলে ভুক্তভোগী চিৎকার দেওয়ার করে এবং হাত-পা ছুটাছুটি করলে পাশের আড়ৎ এ থাকা মো. তুহিন দেওয়ান নামে এক ব্যক্তি ঘটনাটি টের পেয়ে ধর্ষক আওলাদকে ধরে ফেলে।

এরপর ঘটনাটি আড়তের সভাপতি, সেক্রেটারি ও গণ্যমান্য ব্যক্তিদের জানালে তারা র‌্যাব-৪ মানিকগঞ্জ অফিসে জানায়। পরে ঘটনাস্থল থেকে আসামি আওলাদ হোসেনকে গ্রেফতার করে ও ভিকটিমকে হেফাজতে নেয় র‌্যাব-৪।

মানিকগঞ্জের র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন জানান, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। ভবিষ্যতেও অপরাধীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড