• রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিল্পকলা একাডেমির সাধারণ সভা অনুষ্ঠিত

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া)

১১ আগস্ট ২০২২, ১৭:৫০
শিল্পকলা একাডেমির সাধারণ সভা অনুষ্ঠিত
শিল্পকলা একাডেমির সাধারণ সভা অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (১০ আগস্ট) বিকাল সাড়ে ৩টায় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে সভাটি অনুষ্ঠিত হয়। সভায় ৩ বছর মেয়াদী নির্বাহী কমিটি গঠন করা হয়।

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি মো. আব্দুল জব্বারের সভাপতিত্বে দৌলতপুর শিল্পকলা একাডেমির সাধারণ সভায় বক্তব্য রাখেন- দৌলতপুর শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সরকার আমিরুল ইসলাম, সাবেক সহ সভাপতি প্রধান শিক্ষক মজিবর রহমান, সদস্য গোলাম কিবরিয়া, শরীফুল ইসলাম, মাহফুজুল আলম, তাশরিক সঞ্চয়, সাইদুল আনাম, আহমেদ রাজু, খন্দকার জালাল উদ্দিনসহ অন্যান্য সদস্যবৃন্দ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন- দৌলতপুর শিল্পকলা একাডেমির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার। সভায় শিল্পকলা একাডেমির গঠনতন্ত্র মোতাবেক পদাধিকার বলে উপজেলা নির্বাহী অফিসার সভাপতি, উপস্থিত সাধারণ সদস্যদের প্রত্যক্ষ সমর্থনে দৌলতপুর কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সরকার আমিরুল পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হোন।

বিশিষ্ট সমাজসেবক সরদার আতিয়ার রহমান (আতিক সরদার) সহ সভাপতি, শরীফুল ইসলাম পুনরায় যুগ্ম সাধারণ সম্পাদক, সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসারের মনোনীত সরকারি কর্মকর্তা হিসেবে দৌলতপুর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোষাধ্যক্ষ এবং মাহফুজুল আলম, ওয়াসিম কবিরাজ ও আহমেদ রাজু নির্বাহী সদস্য নির্বাচিত হোন।

১১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির সদস্যদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আটজন নির্বাচিত হয়েছেন। বাকি তিনজন নির্বাহী সদস্যের মধ্যে একজন নির্বাচিত হবেন সভাপতির মনোনীত এবং দুইজন নির্বাচিত হবেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির মনোনীত।

শেষে নবনির্বাচিত কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়ে এবং দৌলতপুর শিল্পকলা একাডেমির কার্যক্রমকে গতিশীল করার জন্য সকল সদস্যবৃন্দ কাজ করার আহ্বান জানিয়ে সভার কাজ শেষ করেন- দৌলতপুর শিল্পকলা একাডেমির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার।

সভা সম্পন্ন করার আগে বিগত বছরের আয় ব্যয়ের হিসাব পড়ে শোনান দৌলতপুর শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সরকার আমিরুল ইসলাম।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড