• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিউটি পার্লারের কাজের কথা বলে ভারতে পাচার, আটক ৬

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৫ আগস্ট ২০২২, ১৬:৪৪
বিউটি পার্লারের কাজের কথা বলে ভারতে পাচার, আটক ৬
আটককৃত পাচারকারীরা (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে পার্শ্ববর্তী দেশে পাচারকালে পাঁচ নারী পাচারকারীসহ ছয়জনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১১।

এ সময় তাদের হাত থেকে পাচারকালে পালিয়ে আসা দুই নারীকে উদ্ধার করেছে তারা। যাদের মধ্যে একজন অপ্রাপ্ত বয়স্ক ছিল।

শুক্রবার (৫ আগস্ট) সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‍্যাব-১১ এর ব্রিফিংয়ে অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা গণমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন- মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার তোফাজ্জল হোসেনের স্ত্রী ঝুমা আক্তার (২৮), একই জেলার একই থানার রিপন শেখের স্ত্রী শারমিন আক্তার (২৯), নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার মিনারা (রিনা) (৩৫), নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার মৃত রাজ্জাক মিস্ত্রির ছেলে শাহজামাল (৪০) ও চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার শাহজামালের স্ত্রী রাবেয়া আক্তার (২৭), নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার মৃত শহীদুল টর স্ত্রী কমলি খাতুন (৩২)

ব্রিফিংয়ে অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা বলেন, আটককৃত পাচারকারীদের থেকে জানা যায়, এই চক্রটি দীর্ঘদিন যাবত সহজসরল গরীব অসহায় নারীদের উন্নত জীবনের প্রলোভন দেখিয়ে অবৈধভাবে পার্শ্ববর্তী দেশ ভারতে পাচার করে আসছিলেন। পাচারকারী সদস্যরা নারীদের বিউটি পার্লারে চাকরি দেওয়ার কথা বলে ভারতে পাঠায় তারা।

তিনি আরও বলেন, জনৈক এক নারী ৪ আগস্ট বিকালে সশরীরে র‍্যাব-১১ এর দফতরে লিখিত অভিযোগ করেন। একদল মানব পাচারকারী সদস্য তাকে বিউটি পার্লার কাজ দেওয়ার বলে যশোর বেনাপোল বর্ডারে নিয়ে যায়। ভুক্তভোগী নারী যেতে রাজি না হলে তারা তাকে মারধরও করে।

এর আগে গত বৃহস্পতিবার (৪ আগস্ট) রাত ৮টায় র‍্যাবের একটি অভিযান দল সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত পাচারকারীদের আটক করে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড