• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাফলংয়ে ইদকে সামনে রেখে প্রস্তুত ট্যুরিস্ট পুলিশ

  শাহ আলম, গোয়াইনঘাট (সিলেট)

০৭ জুলাই ২০২২, ১৯:৪৩
জাফলংয়ে ইদকে সামনে রেখে প্রস্তুত ট্যুরিস্ট পুলিশ
প্রস্তুতি সভা অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পর্যটনকেন্দ্র জাফলংয়ে পবিত্র ইদুল আজহা উপলক্ষে পর্যটক বান্ধব পরিবেশ সৃষ্টির লক্ষে ব্যবসায়ীদের সাথে জাফলং ট্যুরিস্ট পুলিশের প্রস্তুতী সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে জাফলং বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় ইদ উপলক্ষে পর্যটকদের সার্বিক নিরাপত্তা ও সেবাদানে বিশেষ আলোচনা করা হয়।

জাফলং ট্যুরিস্ট পুলিশের ইউনিট ইনচার্জ মো. রতন শেখের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- জাফলং ট্যুরিস্ট পুলিশের নবাগত পুলিশ পরিদর্শক আতিকুর রহমান জাফলং স্টোন ক্রাশার মিল মালিক সমিতির সভাপতি ও গ্রীন রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক বাবলু বখ্ত, গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমন, বৃহত্তর জাফলং সংগ্রাম পর্যটনকেন্দ্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সেলিম আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদ, জাফলং ফটোগ্রাফার ও স্টুডিও মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, জাফলং ট্যুরিস্ট গাইড ও নৌকা চালক যুব সংঘের সভাপতি বাছির আহমদ, জাফলং ট্যুরিস্ট গাইড ও হ্যান্ডবোট যুব সংঘের সভাপতি সুচেন্দ্র বিশ্বাসসহ ব্যবসায়ীবৃন্দ।

সভাপতির বক্তব্যে জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মো. রতন শেখ বলেন, ইদ উপলক্ষে পর্যটন কেন্দ্র জাফলংয়ে কোনো প্রকার অনাকাঙ্ক্ষিত ঘটনা যাতে না ঘটে তার পূর্ব প্রস্তুতি উপলক্ষে জেলা পুলিশের সমন্বয়ে নিরাপত্তা বলয় গঠন করা হয়েছে। পাশাপাশি আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্থানীয় সকল স্টেকহোল্ডারদের সহযোগিতা কামনা করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড