• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদ্যুতায়িত হয়ে কুরবানির গরুর মৃত্যু

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৬ জুলাই ২০২২, ২৩:০৬
বিদ্যুতায়িত হয়ে কুরবানির গরুর মৃত্যু
গরুর মরদেহ (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিদ্যুতায়িত হয়ে একটি গরুর মৃত্যু হয়েছে। সিদ্ধিরগঞ্জের আইয়ুব নগর নামের একটি হাট থেকে এক লাখ টাকায় মোহাম্মদ আজিম নামে এক ক্রেতা গরুটি কিনেছিলেন।

বুধবার (৬ জুলাই) রাতে আদমজী কোমল বাসস্ট্যান্ডে বিদ্যুতের একটি খুঁটির সঙ্গে গরুটির স্পর্শ লাগলে বিদ্যুতায়িত হয়ে মারা যায় কুরবানির জন্য কেনা পশুটি।

এ ঘটনায় ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি), নারায়ণগঞ্জকে দায়ী করে থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন ভুক্তভোগী ওই ক্রেতা।

সিদ্ধিরগঞ্জের নতুন বাজার সড়কের বাসিন্দা মোহাম্মদ আজিম জানান, আজ সন্ধ্যার আগমূহুর্তে আইয়ুব নগর হাট থেকে এক লাখ টাকায় গরুটি কেনেন। সঙ্গে ৫ হাজার টাকা হাসিল দেন। গরুটিকে বাসায় নিয়ে যাওয়া পথে নির্মম এই ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, আমার জানা ছিল না খুঁটিটি বিদ্যুতায়িত হয়ে আছে। খুঁটির সঙ্গে গরুর স্পর্শ লাগার সঙ্গে সঙ্গে গরুটি মারা যায়। দীর্ঘদিন ধরেই নাকি খুঁটিতে বৈদ্যুতিক সমস্যা রয়েছে। আমার অনেক ক্ষতি হয়ে গেল! তবে ডিপিডিসির এই গাফিলতিতে আর যেন কারও ক্ষতি না হয় তাই আমি থানায় অভিযোগ করব।

সিদ্ধিরগঞ্জ আইয়ুব নগর হাটের ইজারাদার কবির হোসেন বলেন, গরুটি আমার হাট থেকে বিক্রি হয়েছে এক লাখ টাকায়। বাড়ি নেওয়ার পথে গরুটি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়ার খবর আমি শুনেছি। এ ঘটনায় আমি খুব মর্মাহত।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড