• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষার্থীকে শ্লীলতাহানীর ঘটনায় শিক্ষকের বিচার দাবি

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

০৫ জুলাই ২০২২, ০০:৩০
শিক্ষার্থীকে শ্লীলতাহানীর ঘটনায় শিক্ষকের বিচার দাবি
মানববন্ধনে উপস্থিত লোকজন (ছবি : অধিকার)

সাতক্ষীরার দেবহাটার নাজিরের ঘের স্বতন্ত্র এবতেদায়ী মাদরসার ৫ম শ্রেণির শিক্ষার্থীকে শ্লীলতাহানীর ঘটনায় অভিযুক্ত শিক্ষকের বিচার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ জুলাই) বিকাল সাড়ে ৫টার সময় মাদরাসার সস্মুখে অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে এলাকার শতাধিকের বেশি নারী-পুরুষ ও শিশুরা অংশগ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন- এলাকার সমাজসেবক আব্দুল গনি সানা, সুবর্নাবাদ সেট জামে মসজিদের ইমাম মিজানুর রহমান, ভিকটিম ভাগনীর সুমন খান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা উক্ত মাদরাসার শিক্ষক আব্দুল বারী সানা কর্তৃক ৫ম শ্রেণির শিক্ষার্থীর উপর যৌন নিপীড়ন ও শ্লীলতাহানীর ঘটনায় তার সুষ্ঠু বিচার ও গ্রেফতারের দাবি জানান।

বক্তারা বলেন, বারী সানা ইতিপূর্বেও এধরনের ঘটনা ঘটিয়ে নিজে মুচলেকা দিয়ে ক্ষমা পেয়েছে। আবারো সে একই ঘটনা ঘটিয়েছে তাই তার দ্রুত বিচার নিশ্চিতের জন্য বক্তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

উল্লেখ্য, উক্ত মাদরাসার শিক্ষকের বিরুদ্ধে গত ২ জুলাই অভিভাবক কামরুল ইসলাম তার মেয়েকে শ্লীলতাহানীর অভিযোগে আব্দুল বারী সানার বিরুদ্ধে ম্যানেজিং কমিটি বরাবর লিখিত অভিযোগ দিলে ৩ জুলাই তারিখে ম্যানেজিং কমিটির সভায় তাকে সাময়িক বহিষ্কার ও কারণ দর্শানো নোটিশ প্রদান করা হয়।

এছাড়া কামরুল ইসলাম দেবহাটা থানায়ও একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে বলে জানা গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড